চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

সর্বশেষ:

১২ ফেব্রুয়ারি, ২০২১ | ১:৩১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বিমান থেকে নেমেই গ্রেপ্তার রন হক সিকদার

বাবার মৃত্যুর সংবাদ পেয়ে দেশে ফিরেই গ্রেপ্তার হলেন সিকদার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রন হক শিকদার। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। তবে একটি হত্যাচেষ্টা মামলার আসামি রন হক সিকদার এতদিন পলাতক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস) ইফতেখায়রুল ইসলাম। তিনি জানান, রন হক শিকদারকে বর্তমানে আদালতে পাঠানো হয়েছে।

এক্সিম ব্যাংকের করা একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এই মামলার অপর আসামি রন হক সিকদারের ভাই দিপু হক সিকদার দেশে ফেরেননি।

এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকসহ (এমডি) দুজনকে হত্যাচেষ্টার অভিযোগে গত বছরের ১৯ মে এক্সিম ব্যাংক কর্তৃপক্ষ গুলশান থানায় রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদারের বিরুদ্ধে মামলা করে। মামলার ঘটনার পর এয়ার অ্যাম্বুলেন্সে করে দুই ভাই বিদেশে চলে যান।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, গত ৭ মে ঘটনাটি ঘটে। এক্সিম ব্যাংক মামলা করে ১৯ মে। পুরো ঘটনাটি ৫০০ কোটি টাকা ঋণপ্রস্তাব নিয়ে। এই ঋণের বিপরীতে বন্ধকি সম্পত্তি পরিদর্শনের নামে এক্সিম ব্যাংকের দুই কর্মকর্তাকে ডেকে আনা হয়েছিল।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
  • 210
    Shares
The Post Viewed By: 1280 People

সম্পর্কিত পোস্ট