চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

সর্বশেষ:

৮ ফেব্রুয়ারি, ২০২১ | ৬:১৭ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

আপত্তিকর অবস্থায় দেখে পিটিয়ে হত্যা স্ত্রী ও পরকীয়া প্রেমিককে

সাতক্ষীরার কলারোয়ায় স্ত্রীর সাথে যুবককে আপত্তিকর অবস্থায় দেখে তাদের পিটিয়ে হত্যা করেছেন স্বামী ও তার ছোট ভাই। সোমবার (৮ ফেব্রুয়ারি) অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

সালাউদ্দিন জানান, নিহত গৃহবধূ ফাতেমার (৪০) সাথে দীর্ঘদিন ধরে অপর নিহত করিম পারের (৩০) সাথে পরকীয়া সর্ম্পকে জড়িত ছিল। শনিবার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নিহত ফাতেমার শ্বশুরবাড়ি পরিত্যক্ত এক কক্ষে আপত্তিকর অবস্থায় দুজনকে দেখে ফেলেন তার বাকপ্রতিবন্ধী স্বামী। এ সময় নিহত ফাতেমার স্বামী শেখ আহসান (৪৫) ও তার ছোট দেবর শেখ আসাদকে (৩৫) মিলে প্রথমে দুজনকে লোহার রড দিয়ে আঘাত করে হত্যা করে। পরে নিহত ফাতেমার গায়ে ব্যবহৃত কালো রঙের ওড়না ও গামছা দিয়ে গলায় বেঁধে আম গাছে ঝুলিয়ে রাখেন। রবিবার (৭ ফেব্রুয়ারি) সকালে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, এ ঘটনায় নিহত করিম পারের বাবা জয়নাল পার একটি মামলার প্রেক্ষিতে শেখ আহসান ও শেখ আসাদকে আটক করা হয়। এছাড়া নিহতের বাড়ি সংলগ্ন পাঁচিলের পাশ থেকে হত্যায় ব্যবহৃত লোহার রড ও আলামত উদ্ধার করেছে পুলিশ। মামলার ভিত্তিতে দুজনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 3687 People

সম্পর্কিত পোস্ট