চট্টগ্রাম শনিবার, ০৬ মার্চ, ২০২১

সর্বশেষ:

৪ ফেব্রুয়ারি, ২০২১ | ১১:৩৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

প্রাইভেটকার নিয়ে ছাগল চুরি করে ধরা খেলেন ছাত্রলীগ নেতা দর্জি

মাদারীপুরে প্রাইভেটকারে চুরি করা ছাগলসহ তুহিন দর্জি (৩০) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার খোয়াজপুর ইউনিয়নের পুরাতন ফেরিঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তুহিন দর্জি ঘটমাঝি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির দর্জির ছেলে এবং মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা ছাত্রলীগের সহসভাপতি তুহিন দর্জি বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের পুরাতন ফেরিঘাট এলাকার রাস্তার পাশ থেকে লোকমান মালত নামের এক ব্যক্তির একটি ছাগল চুরি করে প্রাইভেটকারে করে নিয়ে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় লোকজন চোর চোর বলে চিৎকার করে। পথিমধ্যে শিবচর থেকে একটি পুলিশের গাড়ি রাস্তা দিয়ে মাদারীপুরে আসছিল।

এ সময় পুলিশের গাড়িটি প্রাইভেটকারটিকে সামনে থেকে আটকে ফেলে গাড়ির ভেতর থেকে একটি ছাগলসহ ছাত্রলীগ নেতা তুহিন দর্জিকে গ্রেপ্তার করে। পরে পুলিশ সাদা রংয়ের প্রাইভেটকার ও ছাগলসহ তুহিন দর্জিকে থানা নিয়ে আসে।

ছাগলের মালিক লোকমান মালত বলেন, ‘ঘাস খাওয়ার জন্য বাড়ির সঙ্গে রাস্তার পাশে আমি ছাগলটিকে বেঁধে রাখি। হঠাৎ করে একটি সাদা প্রাইভেটকার থেকে এক লোক নেমে আমার ছাগলটিকে গাড়িতে উঠিয়ে নিয়ে যাচ্ছিল।’

তিনি বলেন, ‘এ সময় আমরা ধাওয়া করি এবং পথিমধ্যে পুলিশ এসে প্রাইভেটকারসহ তুহিনকে ধরে ফেলে। আমি এর বিচার চাই।’

জেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হোসেন অনিক বলেন, ‘আমি ছাগল চুরির ঘটনা শুনেছি । যদি এ ঘটনা সত্য হয় তাহলে আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেব।’

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 1076 People

সম্পর্কিত পোস্ট