চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

২ ফেব্রুয়ারি, ২০২১ | ২:৩৯ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

সস্ত্রীক সিঙ্গাপুরে গেলেন ব্যারিস্টার মওদুদ

বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন। সোমবার (১ ফেব্রুয়ারি) মধ্যরাতে সস্ত্রীক সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রওনা হন তিনি।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) স্থানীয় সময় ভোর সাড়ে ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পৌঁছান। ওই হাসপাতালের বিশেষজ্ঞ প্রফেসর ডা. চার্লস টোহ-এর অধীনে তিনি ভর্তি হয়ে তার অধীনে চিকিৎসা সেবা গ্রহণ করবেন। চিকিৎসা চলাকালীন সময়ে স্ত্রী হাসনা জসীমউদ্দীন মওদুদ তাঁর পাশে থাকবেন। মওদুদ আহমদের ব্যক্তিগত সহকারী মমিনুর রহমান সুজন এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর রক্তে হিমোগ্লোবিন স্বল্পতা, বুকে তীব্র ব্যথা ও শ্বাসকষ্টজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়েন মওদুদ আহমদ। পরে তাঁকে জরুরি ভিত্তিতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে গত ৭ জানুয়ারি তাঁর হৃদযন্ত্রে সফলভাবে ‘পেসমেকার’ স্থাপন করানো হয়।

পরবর্তীতে মওদুদ আহমদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়। তবে উন্নত চিকিৎসা সেবা গ্রহণের জন্য গতকাল রাতে তাঁকে সিঙ্গাপুরে পাঠানো হয়। দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে মওদুদ আহমদের দ্রুত রোগমুক্তি কামনায় দোয়া চাওয়া হয়েছে।

পূর্বকোণ/আরপি

 

শেয়ার করুন
  • 109
    Shares
The Post Viewed By: 644 People

সম্পর্কিত পোস্ট