চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

২ ফেব্রুয়ারি, ২০২১ | ১:১০ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

জমজ ভাইকে বিয়ে করল জমজ দুই বোন

বরিশালে জমজ দুই বোনের সঙ্গে বিয়ে হল জমজ দুই ভাইয়ের। সোমবার (১ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে বরিশাল মহানগরীর নাজির মহল্লা এলাকায় বোষ বাড়িতে এ বিয়ে অনুষ্ঠিত হয়।

যমজ দুই বোন সোনালী কর্মকার সোনা ও রুপালী কর্মকার রুপা স্বপন কর্মকারের জমজ মেয়ে। অপরদিকে, বিয়ের বর দুই যমজ ভাই সজল কর্মকার ও কাজল কর্মকার পিরোজপুরের স্বরুপকাঠি থানা এলাকার ইন্দেরহাট এলাকার স্বর্গীয় নিখিল লাল কর্মকারের ছেলে।

জানা গেছে, কয়েক মাস আগে পারিবারিকভাবে দুই পরিবারের মধ্যে বিয়ের কথা পাকাপাকি হয়। আর সেই মোতাবেক বিয়ের ক্ষণ নির্ধারণ করা হয় সোমবার রাতে যা সুষ্ঠুভাবে এবং নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে শেষ হয়েছে।

এদিকে জমজ বোনদের সাথে জমজ ভাইয়ের এই বিয়ে দেখতে বিয়ে অনুষ্ঠানে ভিড় জমায় উৎসুক মানুষ। জমজ বোনের সঙ্গে জমজ ভাইয়ের বিয়ের খবর শুনেই দাওয়াত না পেয়েও ছুটে আসেন অনেকে। এছাড়াবেশ আনন্দ উৎসবের মধ্য দিয়েই মেয়ে পক্ষের লোকজনও বিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

সৌরভ দাস নামে স্থানীয় এক বাসিন্দা জানান, অনেক লোক এসেছে বিয়ে দেখতে। কেউ দাওয়াত পেয়ে আবার কেউ দাওয়াত না পেয়েও একনজর দেখতে এসেছে। এরকম বিয়ে তো সচরাচর দেখা যায় না, তবে বিষয়টি খুবই ভালো লেগেছে।

এদিকে স্বজনরা এই দুই নবদম্পতির জীবন সুখী হওয়ার জন্য সকলের কাছে প্রার্থনা ও দোয়া চেয়েছেন।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 363 People

সম্পর্কিত পোস্ট