চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

সর্বশেষ:

২২ জানুয়ারি, ২০২১ | ৬:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

শিশুকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষ গ্রেপ্তার

আশুলিয়ায় চা বানাতে ডেকে নিয়ে আবাসিক মাদ্রাসার ১১ বছর বয়সী এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে রাজধানীর মিরপুরের কাফরুল এলাকায় অভিযান চালিয়ে তৌহিদ বিন আজহার নামে (৬৫) মাদ্রাসার অধ্যক্ষকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল-মামুন কবির জানান, ১৫ জানুয়ারি আশুলিয়া ইউনিয়নের একটি মাদ্রাসার আবাসিক এক ছাত্রীকে চা বানানোর কথা বলে নিজ কক্ষে ডেকে নেন অধ্যক্ষ তৌহিদ বিন আজহার। সেখানে ১১ বছর বয়সী ওই শিশু ছাত্রীকে ধর্ষণ এবং বিষয়টি কাউকে না জানাতে ভয়ভীতি দেখান তিনি। একপর্যায়ে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে সহপাঠীদের মাধ্যমে বিষয়টি চিরকুট লিখে মা-বাবাকে জানায়। এ ঘটনায় বুধবার পরিবারের পক্ষ থেকে মাদ্রাসার অধ্যক্ষ আজহারকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আশুলিয়া থানায় মামলা দায়ের হয়।

তিনি আরও জানান, মামলার পর গা ঢাকা দেন অধ্যক্ষ। পরে শুক্রবার দিবাগত রাতে উন্নত প্রযুক্তির সহায়তায় রাজধানীর মিরপুরের কাফরুল এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত মাদ্রাসার অধ্যক্ষকে আাটক করে পুলিশ।

আল-মামুন কবির জানান, শুক্রবার দুপুরে আটক অধ্যক্ষ তৌহিদ বিন আজহারকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 732 People

সম্পর্কিত পোস্ট