চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বিদ্রোহীদের খারাপ পরিণতি ভোগ করতে হবে: কাদের

পূর্বকোণ ডেস্ক

১৯ জানুয়ারি, ২০২১ | ২:৩৭ অপরাহ্ণ

শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হয়ে দলে বিভেদ সৃষ্টি না করতে বিদ্রোহী প্রার্থীদের প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দলীয় শৃঙ্খলা না মানলে বিদ্রোহী প্রার্থীদের খারাপ পরিণতি ভোগ করতে হবে। বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে আওয়ামী লীগ কোনো আপস করবে না। মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে মুক্তিযুদ্ধবিষয়ক উপ-কমিটির প্রথম সাধারণ সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, মুক্তিযোদ্ধারা স্বাধীনতার পর নানা ধারায় বিভক্ত হয়ে গেছে। তাদের ঐক্যবদ্ধ করে একছাদের নিচে আনতে হবে। মুক্তিযুদ্ধবিষয়ক উপ-কমিটির প্রধান চ্যালেঞ্জ হবে বহু ধারায় বিভক্ত মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ করা। স্বাধীনতার উন্নয়ন বিরোধী অপশক্তিকে মোকাবিলা করতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করে অপশক্তিকে দমন করতে হবে। উগ্র সাম্প্রদায়িকতা হাজার বছরের ঐতিহ্যকে ধ্বংস করতে চায়।

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) ও পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের উদ্দেশ্যে কাদের বলেন, দলীয় শৃঙ্খলা না মানলে বিদ্রোহীদের খারাপ পরিণতি ভোগ করতে হবে। পৌরসভা নির্বাচনে জনগণের সাড়া আছে বলেই ৯০ শতাংশ ভোটার উপস্থিতি ছিল বলে মন্তব্য করেন তিনি।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট