চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৭ জানুয়ারি, ২০২১ | ১২:১৫ অপরাহ্ণ

ব্যাডমিন্টন খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে কিশোর নিহত

ঢাকার কেরানীগঞ্জে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে সাঞ্জু মিয়া (১৫) নামে এক কিশোর নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন। নিহত কিশোর সাঞ্জু মিয়া ওই এলাকার বাসিন্দা।

রবিবার (১৭ জানুয়ারি) রাত ১১টার দিকে কেরানীগঞ্জের কালিঞ্জী এলাকায় এই ঘটনা ঘটে।
এদিকে এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। তারা একই এলাকার রুবেল (১৫) ও রবি (১৬)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সানজু ও রবিনের ছোট ভাইসহ আরও ৫/৭ জন কালিন্দী মাঠে ব্যাডমিন্টন খেলছিলেন। এ সময় সানজুর সঙ্গে রবিনের ছোট ভাইয়ের কথা-কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতি হয়।

পরে ঘটনাস্থলে রবিন আসলে ঝগড়া আরও বাড়তে থাকে। একপর্যায়ে রবিন ও তার সঙ্গে কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে এসে সানজু ও তার সঙ্গে থাকা বন্ধুদের ওপর হামলা করে। এতে সানজু ঘটনাস্থলেই নিহত হন। আলভি (১৫), নাইম (১৬) ও রোহান (১৪) আহত হন। তাদের এলাকাবাসী দ্রুত মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়।

মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, রাত ১১টার দিকে কেরানীগঞ্জের কালিঞ্জী এলাকায় ব্যাডমিন্টন খেলা কেন্দ্র করে দুই কিশোর গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন সাঞ্জু মিয়াসহ ছয়জন।

তাদের উদ্ধার করে ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দায়িত্বরত চিকিৎসক সাঞ্জু মিয়াকে মৃত বলে ঘোষণা করেন। নিহতের মরদেহ একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে বলে জানান ওসি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 397 People

সম্পর্কিত পোস্ট