চট্টগ্রাম শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

১৩ জানুয়ারি, ২০২১ | ৪:১২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

করোনায় নতুন বছরে সর্বনিম্ন ১৪ জনের মৃত্যু

সারাদেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট মৃত্যু হয়েছে ৭ হাজার ৮৩৩ জনের।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, দেশে নতুন করে আরও ৮৯০ জনের শরীরে করোনার জীবাণু পাওয়া গেছে। ফলে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫ লাখ ২৪ হাজার ৯১০ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় ৮৪১ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এ নিয়ে দেশে মোট সুস্থ হয়েছেন ৪ লাখ ৬৯ হাজার ৫২২ জন।

বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৬ হাজার ৩৩৮টি, অ্যান্টিজেন টেস্টসহ নমুনা পরীক্ষা করা হয়েছে ১৫ হাজার ৭২৭টি। এখনও পর্যন্ত ৩৪ লাখ ১ হাজার ৫০৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে।  ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৮৪১ জন, এখনও পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৪ লাখ ৬৯ হাজার ৫২২ জন।

এছাড়া বিভাগ বিশ্লেষণে দেখা যায়, মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ১০ জন, চট্টগ্রামে ২ জন, সিলেটে ১ জন এবং  খুলনায় ১ জন মারা গেছেন। ২৪ ঘণ্টায় হাসপাতালে মৃত্যুবরণ করেন ১৩ জন এবং ১ জন বাসায় মৃত্যুবরণ করেন। 

 

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 168 People

সম্পর্কিত পোস্ট