চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৩ জানুয়ারি, ২০২১ | ২:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

গুলশানে দুবাই ভিসা সেন্টারে হঠাৎ বিস্ফোরণে নিহত ১, আহত ৬

রাজধানীর গুলশানে একটি ভবনের সামনে দুবাই ভিসা সেন্টারে হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় একজন নিহত ও ৬ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের বেসরকারি ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়েছে।

বিস্ফোরণের পরপরই সেখানে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে পৌঁছায়। পাঠানো হয়েছে বোম্ব ডিসপোজাল ইউনিটকে। পরে ঘটনাস্থলে যাওয়ার পর আগুনের খোঁজ না পেলেও সেখানে বিস্ফোরণের ঘটনা ঘটেছিল বলে জানা গেছে। তবে কী বিস্ফোরণ হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিস সদর দপ্তর জানায়, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছালেও ঘটনাস্থলে কোনো আগুন দেখতে পাওয়া যায়নি। তবে একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আমাদের ইউনিট সেখানে অবস্থান করছে।

ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, বিস্ফোরণের ঘটনায় আরব আমিরাত এম্বাসির ভেতরে বিকট শব্দে কাচের জানালা ভেঙে যায়। এ সময় এসি কন্ট্রোল রুমে একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। তবে কী কারণে বিস্ফোরণ ঘটেছে তা তদন্ত সাপেক্ষে বলা যাবে

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, একটি ভবনের নিচতলায় বিস্ফোরণ খবর পেয়েছি। কী বিস্ফোরণ হয়েছে তা জানা যায়নি।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 493 People

সম্পর্কিত পোস্ট