চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১১ জানুয়ারি, ২০২১ | ৪:৫১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

দিহানের বাড়ির দারোয়ান পুলিশ হেফাজতে

কলাবাগানে মাস্টারমাইন্ড স্কুলের ও লেভেলের ছাত্রী ধর্ষণ-হত্যা মামলার আসামি ইফতেখার ফারদিন দিহানদের বাড়ির নিরাপত্তাকর্মী দুলালকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

 

বিজ্ঞাপন

সোমবার (১১ জানুয়ারি) দুপুরে তাকে কলাবাগান এলাকা থেকেই পুলিশ ‘হেফাজতে’ নেওয়া হয়। ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপ কমিশনার সাজ্জাদুর রহমান জানান এ তথ্য জানান।

 

বৃহস্পতিবার ওই স্কুলছাত্রীর মৃত্যুর ঘটনার পর থেকেই দুলাল নিখোঁজ ছিলেন। তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে দিহানের পরিবারের তরফ থেকে বলা হচ্ছিল।

 

পুলিশ কর্মকর্তা সাজ্জাদুর রহমান জানান, তাকে কলাবাগান থানায় পুলিশি হেফাজতে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। মামলায় তার সংশ্লিষ্টতা সরাসরি না থাকলেও ঘটনার দিন সে দিহানদের বাড়ির নিরাপত্তার দায়িত্বে ছিল।

 

গত ৭ জানুয়ারি কলাবাগানের ওই বাসা থেকেই ‘ও’ লেভেলের ওই ছাত্রীকে মডার্ন হাসপাতালে নিয়ে গিয়েছিলেন তার বন্ধু দিহান। তবে তার আগেই মেয়েটির মৃত্যু হয়। পরদিন ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ জানান, তার শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া না গেলেও যৌনাঙ্গ ও পায়ুপথে ক্ষত চিহ্ন পাওয়া গেছে।

 

বিকৃত যৌনাচারের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।” আনুশকার মৃত্যুর ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে ওই দিন রাতে রাজধানীর কলাবাগান থানায় ধর্ষণের পর হত্যার অভিযোগে মামলা করা হয়। ওই মামলায় গ্রেপ্তার দিহান শুক্রবার দুপুরে আদালতে ১৬৪ ধারায় দোষ স্বীকার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার পর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 322 People

সম্পর্কিত পোস্ট