চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৬ জানুয়ারি, ২০২১ | ৫:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মওদুদ, পেসমেকার বসানো হবে বৃহস্পতিবার

শারীরিক সুস্থতার জন্য বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। আগামীকাল বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন মওদুদ আহমদের হৃদযন্ত্রে পেসমেকার স্থাপন করা হবে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার (৬ জানুয়ারি) বিকেলে মওদুদ আহমদকে দেখে হাসপাতাল থেকে বের হয়ে এ কথা বলেন। তিনি বলেন, আমি মওদুদ আহমদকে দেখে এসেছি। উনি আগের চেয়ে ভালো আছেন। আমার সঙ্গে উনি কথা বলেছেন। উনি বলেছেন ভালো বোধ করছেন। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বিজ্ঞাপন

বিএনপি’র মহাসচিব বলেন, বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদার সাহেবের সঙ্গে কথা হয়েছে। বৃহস্পতিবার তার হৃদযন্ত্রে স্থায়ী পেসমেকার বসানো হবে। এখন একটা অস্থায়ী পেসমেকার আছে।

এদিকে, বুধবার দুপুরের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্নজন তার ছবিসহ মৃত্যু সংবাদ প্রকাশ করছে। কেউ কেউ শোক জানাচ্ছে। শায়রুল কবির জানান, এটি গুজব।

প্রসঙ্গত, গত ২৯ ডিসেম্বর অসুস্থ হয়ে পড়লে ব্যারিস্টার মওদুদ আহমদকে এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে। সেখানে তিনি চিকিৎসাধীন আছেন। তার দল বিএনপির পক্ষ থেকে বলা হয়, মঙ্গলবার তার শারীরিক অবস্থার বেশি অবনতি হয়।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 531 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট