চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

৩০ ডিসেম্বর, ২০২০ | ১১:৩৭ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

ট্রাকের পিছনে ধাক্কা, মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

সিলেটের গোপালগঞ্জের হেতিমগঞ্জ এলাকায় ট্রাকের পিছনে মাইক্রোবাসের ধাক্কায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটেছে। এতে গাড়িতে আগুন ধরে ঘটনাস্থলেই তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ বুধবার (৩০ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে হেতিমগঞ্জ পশ্চিম বাজার এলাকার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর সাড়ে ৫টার দিকে মাইক্রোবাসটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এসময় আগুনে তিন জনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আধ ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। পরে মাইক্রোবাস থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জানান, সিলেট জকিগঞ্জ সড়কের পশ্চিম বাজারে একটি মালবাহী ট্রাককে জকিগঞ্জ থেকে সিলেটগামী মাইক্রোবাস পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মাইক্রোবাসের সিলিন্ডারে আগুন ধরে যায় এবং ঘটনাস্থলেই তিনজন পুড়ে মারা যান। তিনজনের মৃতদেহ উদ্ধার শেষে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ম‌র্গে প্রেরণ করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 371 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট