চট্টগ্রাম শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৬ ডিসেম্বর, ২০২০ | ২:৪৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

টেম্পুতে লোক ওঠানো নিয়ে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে সংঘর্ষ, নিহত ২

কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত ইটনা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামের বাসিন্দাদের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অর্ধশতাধিক।

নিহতরা হলেন- প্রজারকান্দা গ্রামের নুরুল ইসলামের ছেলে বাদল মিয়া (৪০) এবং শান্তিপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে মিরাজ মিয়া (৭০)। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

শনিবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মৃগা ইউনিয়নের শান্তিপুর ও প্রজারকান্দা গ্রামের বাসিন্দাদের মধ্যে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় টেম্পুস্ট্যান্ডে টেম্পুতে লোক ওঠানোকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধ ও এক ব্যক্তিকে মারধরের জেরে সকাল ৯ টায় এ সংঘর্ষ হয়।

বিষয়টি নিশ্চিত করে ইটনা থানার ওসি মোর্শেদ জামান জানান, সকাল সাড়ে ৮টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মৃগা ইউনিয়নের শান্তিপুর ও প্রজারকান্দা গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই দুই গ্রামের দুইজন (প্রজারকান্দা গ্রামের বাদল মিয়া ও শান্তিপুর গ্রামের মিরাজ মিয়া) নিহত হন। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান ওসি মোর্শেদ জামান।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 479 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট