চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১

২০ ডিসেম্বর, ২০২০ | ১১:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

অসুস্থ অভিনেতা আবদুল কাদের দেশে ফিরেছেন

আশঙ্কাজনক শারীরিক অবস্থা নিয়েই আজ রবিবার (২০ ডিসেম্বর) ভারতের চেন্নাই থেকে দেশে ফিরলেন অভিনেতা আবদুল কাদের। এদিন দুপুর ১টা ৩০ মিনিটে ঢাকায় পৌঁছেন তিনি। আবদুল কাদেরকে বিমানবন্দর থেকে সরাসরি রাজাধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। খবরটি নিশ্চিত করেছেন আবদুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেনি।

তিনি জানান, আবদুল কাদেরের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। ক্যান্সার আক্রান্ত অভিনেতা আবদুল কাদেরকে অবস্থার উন্নতি না হওয়া পর্যন্ত এভারকেয়ার হাসপাতালেই রাখা হবে বলে জানান জেনি।

জেনি বলেন, ‘বাবা এখন ভালো নেই। রক্তে হিমোগ্লোবিন কমে যাচ্ছে। এজন্য চেন্নাইয়ের চিকিৎসকরা কেমোথেরাপি দিতে পারেননি। এখন এভারকেয়ার হাসপাতালের চিকিৎসক ও চেন্নাইয়ের হাসপাতালের চিকিৎসকদের যৌথ তত্ত্বাবধানে চিকিৎসা চলবে। সবাই বাবার জন্য দোয়া করবেন।’

মাসখানেক ধরে গুরুতর অসুস্থ আবদুল কাদের। উন্নত চিকিৎসার জন্য গত ৮ ডিসেম্বর তাকে চেন্নাইয়ে নেওয়া হয়। সেখানকার হাসপাতালের পরীক্ষায় তার শরীরে ক্যান্সার ধরা পড়ে।

চিকিৎসকরা জানান, তার অবস্থা সংকটাপন্ন, ক্যান্সার সারা শরীরে ছড়িয়ে পড়েছে। তিনি সংক্রমণের চতুর্থ স্তরে গেছেন। কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা লাভ করেন আবদুল কাদের। জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তেও তাকে নিয়মিত দেখা গেছে।

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 165 People

সম্পর্কিত পোস্ট