চট্টগ্রাম বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৯ ডিসেম্বর, ২০২০ | ১১:৪১ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

জয়পুরহাটে ট্রেন-বাস সংঘর্ষে নিহত ১১

জয়পুরহাট সদরের পুরানাপৈল রেল গেট এলাকায় ট্রেন ও বাসের সংঘর্ষে অন্তত ১১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় উত্তরাঞ্চলের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) সকালে জয়পুরহাট থেকে একটি ট্রেন দিনাজপুরের হিলি যাওয়ার পরে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে।

নিহতদের মধ্যে ৬ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বাসচালক সদর উপজেলার হারাইল গ্রামের মামুনুর রশিদ, হিচমী গ্রামের মানিকের ছেলে রমজান, পাঁচবিবি উপজেলার আটুল গ্রামের সরোয়ার হোসেন, আরিফুর রহমান রাব্বি, আক্কেলপুর উপজেলার চক বিলা গ্রামের দুদু কাজীর ছেলে সাজু মিয়া ও নওগাঁর রানীনগর উপজেলার বিজয়কান্দি গ্রামের বাবু।

আহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- পাঁচবিবি উপজেলার ফারুখ হোসেন, একই উপজেলার সিরাজুল ইসলামের ছেলে জিয়া, টাঙ্গাইলের মাটিকাটা গ্রামের শুকুর আলীর জুলহাস। তারা সবাই বাসযাত্রী।

জয়পুরহাট ফায়ার সার্ভিস কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, পাঁচবিবি থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী একটি বাস পুরানাপৈল রেলগট অতিক্রমকালে পার্বতীপুর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি ট্রেন ওই বাসকে ধাক্কা দিলে বাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রেনটি লাইনচ্যুত হয়। ফায়ার সার্ভস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম চালাচ্ছে। এখন পর্যন্ত ১১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহত হয়েছে আরও ৬ জন। তাদের জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ওসি আলমগীর জানান, আহতদের অবস্থা গুরুতর থাকায় তাদের বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে একজনের মৃত্যু হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 120 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট