চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৪ ডিসেম্বর, ২০২০ | ৬:০৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

সিঙ্গাপুরে বান্ধবী হত্যার দায়ে বাংলাদেশি যুবকের মৃত্যুদণ্ড

সিঙ্গাপুরের ইন্দোনেশীয় বান্ধবীকে হত্যার দায়ে এক বাংলাদেশিকে মৃত্যুদণ্ড দিয়েছে দেশটির একটি আদালত।সিঙ্গাপুরের একজন জুডিশিয়াল কমিশনার সোমবার ৩১ বছর বয়সী ওই বাংলাদেশিকে মৃত্যুদণ্ডের রায় দেনবলে জানিয়েছেন স্ট্রেইটস টাইমস।

আহমেদ সেলিম নামে ওই বাংলাদেশি পেশায় একজন রংমিস্ত্রি। তার ইন্দোনেশীয় প্রেমিকা নুরিদাইয়াতি সুরাত ছিলেন একজন গৃহকর্মী। সোমবার রায় দেয়ার সময় সেলিমের মধ্যে কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি।

সিঙ্গাপুরভিত্তিক সংবাদমাধ্যমটি জানায়, ২০১৮ সালে এক হোটেলে হত্যার শিকার হন সুরাত। যার দায়ে গ্রেপ্তার করা হয় অভিযুক্ত সেলিমকে। আরেক বাংলাদেশির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সুরাত তরুণী। সেই সম্পর্ক ত্যাগ করতে রাজি না হওয়ায় তার জন্য কাল হয়ে দাঁড়ায়। গেইলাংয়ের গোল্ডেন ড্রাগনস হোটেলের একটি কক্ষে তাকে হত্যা করেন সেলিম।

মামলার বিবরণে বলা হয়, ২০১২ সালে পরিচয়ের পর সেলিম ও সুরাতের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং পরবর্তীতে তারা বিয়ের সিদ্ধান্ত নেন। ২০১৭ সালে এক পার্টিতে সুরাতকে আংটিও পরিয়ে দিয়েছিলেন সেলিম।

২০১৮ সালের মাঝামাঝি সময়ে সামিন সামিজুর রহমান নামে আরেক বাংলাদেশি কর্মীর সঙ্গে সুরাতের সম্পর্ক তৈরি হয়। সামিন ছিলেন পেশায় পানির পাইপ-কল সারাইয়ের মিস্ত্রি। এ নিয়ে সেলিমের সঙ্গে সুরাতের সেলিমের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে ওই তরুণী তার নতুন সম্পর্কের কথা স্বীকার করেন। ২০১৯ সালে বাংলাদেশে এক পাত্রীর সঙ্গে সেলিমের বিয়েও ঠিক হয়। কিন্তু তার আগে সুরাতের সঙ্গে তার মিটমাট হয়ে যায়। এরপরেও মাঝেমধ্যে এ জুটির মধ্যে ঝগড়া হতো। যার একপর্যায়ে হোটেল কক্ষে মুখে তোয়ালে চেপে সুরাতকে হত্যা করেন সেলিম।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 128 People

সম্পর্কিত পোস্ট