চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আইসিইউতে হেফাজত মহাসচিব

আইসিইউতে হেফাজত মহাসচিব

নিজস্ব প্রতিবেদক

১১ ডিসেম্বর, ২০২০ | ১:২২ অপরাহ্ণ

ঠাণ্ডা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া হেফাজতে ইসলামের মহাসচিব নূর হোসাইন কাসেমীর শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাতে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়।

হেফাজতে ইসলামের সহ-সাংগঠনিক সম্পাদক আতাউল্লাহ আমিন জানান, শ্বাসকষ্ট হওয়ায় নূর হোসাইন কাসেমীকে ১ ডিসেম্বর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল বৃহস্পতিবার রাতে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। তবে কাসেমীর করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ ফল এসেছে।

আতাউল্লাহ আমিন আরও জানান, পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে তার রোগমুক্তির জন্য দোয়া চাওয়া হয়েছে। এছাড়া হেফাজত ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী দোয়া কামনা করেছেন।

ঢাকা জামিয়া মাদানীয়া বারিধারার প্রতিষ্ঠাতা-পরিচালক নূর হোসাইন হেফাজতে ইসলাম প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির ঢাকা মহানগর সভাপতির দায়িত্ব পালন করছিলেন। গত ১৫ নভেম্বর গঠিত হেফাজতের নতুন কমিটি কমিটিতে তাকে মহাসচিব নির্বাচিত করা হয়। এছাড়া তিনি একইসাথে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব, বেফাকের সহ-সভাপতি ও আল-হাইয়া বোর্ডের কো-চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত আছেন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট