চট্টগ্রাম সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

মন্ত্রিপরিষদ সচিব আনোয়ারুলের মেয়াদ আরও দুই বছর বাড়ল

৮ ডিসেম্বর, ২০২০ | ৬:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মন্ত্রিপরিষদ সচিব আনোয়ারুলের মেয়াদ আরও দুই বছর বাড়ল

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের চুক্তির মেয়াদ আরো দুই বছর বাড়ানো হয়েছে। মঙ্গলবার (৮ ডিসেম্বর) তার চুক্তির মেয়াদ আরও দুই বছর বাড়িয়ে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। তার নতুন মেয়াদ আগামী ১৬ ডিসেম্বর বা যোগদানের তারিখ থেকে গণনা শুরু হবে।

আগের চুক্তির ধারাবাহিকতায় ও একই শর্তে আনোয়ারুলকে দুই বছরের চুক্তিতে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। এই নিয়োগের শর্তাবলী অনুমোদিত চুক্তিপত্র দিয়ে নির্ধারণ হবে।

চাকরির মেয়াদ শেষ হওয়ার পর গত বছরের ৯ ডিসেম্বর এক বছরের চুক্তিতে মন্ত্রিপরিষদ সচিব পদে আনোয়ারুলকে নিয়োগ দিয়েছিল সরকার।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ বিভাগ থেকে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রিধারী আনোয়ারুল ডেভলপমেন্ট প্ল্যানিং এর উপর পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা করেছেন। ১৯৮২ সালের বিশেষ বিসিএস ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা আনোয়ারুল ১৯৮৩ সালে সরকারি চাকরিতে যোগ দেন। পরে ২০১১ সালের ১৩ নভেম্বর সেতু বিভাগের ভারপ্রাপ্ত সচিব হিসেবে যোগ দেন। ২০১৩ সালে তিনি সচিব এবং ২০১৭ সালে জ্যেষ্ঠ সচিব হিসেবে পদোন্নতি পান। সর্বশেষ ২০১৯ সালের ২৮ অক্টোবর মন্ত্রিপরিষদ সচিব নিয়োগ পান তিনি।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 128 People

সম্পর্কিত পোস্ট