চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:


Notice: Undefined property: stdClass::$container_aria_label in /home/dainikpurbokone/public_html/wp-includes/nav-menu-template.php on line 190

৩০ সেপ্টেম্বর, ২০২০ | ১২:৪৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

রিফাত হত্যা মামলার রায়: প্রাপ্তবয়স্ক ৮ আসামি আদালতে

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির রায় ঘোষণা হবে আজ বুধবার। বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান এ রায় ঘোষণা করবেন।

ইতিমধ্যে বরগুনা জেলা কারাগার থেকে এই মামলার প্রাপ্ত বয়স্ক ৮ আসামিকে বরগুনা জেলা ও দায়রা জজ আদালতে আনা হয়েছে।

বিজ্ঞাপন

আজ বুধবার ১১টা ৪০ মিনিটের দিকে তাদেরকে বরগুনা জেলা দায়রা জজ আদালতে হাজির করা হয়।

এর আগে আদালতে হাজির হন এই মামলার জামিনে থাকা আসামি আয়শা সিদ্দিকা মিন্নি। তবে এই মামলার প্রাপ্তবয়স্ক আসামিদের মধ্যে একমাত্র মুসা এখনো পলাতক রয়েছে। প্রাপ্তবয়স্ক আসামিরা হলেন- রাকিবুল হাসান রিফাত ফরাজি (২৩), আল কাইউম ওরফে রাব্বি আকন (২১), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় (২২), মো. হাসান (১৯), মো. মুসা (২২), আয়শা সিদ্দিকা মিন্নি (১৯), রাফিউল ইসলাম রাব্বি (২০), মো. সাগর (১৯) ও কামরুল ইসলাম সায়মুন (২১)।

এ রায়কে কেন্দ্র করে বরগুনার আদালত প্রাঙ্গণ ও আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।  

প্রসঙ্গত, গত বছরের ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাতকে কুপিয়ে হত্যা করা হয়। ওই বছর ১ সেপ্টেম্বর ২৪ জনকে অভিযুক্ত করে প্রাপ্ত ও অপ্রাপ্তবয়স্ক দুই ভাগে বিভক্ত করে আদালতে চার্জশিট দেন মামলার তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে প্রাপ্তবয়স্ক ১০ জন এবং অপ্রাপ্তবয়স্ক ১৪ জনকে অভিযুক্ত করা হয়। চার্জশিটভুক্ত প্রাপ্তবয়স্ক আসামি মো. মুসা এখনও পলাতক এবং আয়েশা সিদ্দিকা মিন্নি বর্তমানে তার আইনজীবীর জিম্মায় জামিনে আছেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 155 People

সম্পর্কিত পোস্ট