চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২৯ সেপ্টেম্বর, ২০২০ | ২:৪০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

মাস্ক কেলেঙ্কারিতে গ্রেপ্তার জেএমআই গ্রুপের চেয়ারম্যান

জেএমআই গ্রুপের চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাককে নিম্নমানের মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জাম সরবরাহে দুর্নীতির অভিযোগে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরের দিকে সেগুনবাগিচা এলাকা থেকে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন দুদকের পরিচালক (জনসংযোগ) প্রনব কুমার ভট্টাচার্য্য। এর আগে কমিশনের উপ-পরিচালক নুরুল হুদা মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকালে দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ রাজ্জাকসহ সাতজনের বিরুদ্ধে ওই মামলা দায়ের করেন।

মামলার অপর আসামিরা হলেন- কেন্দ্রীয় ঔষধাগারের (সিএমএসডি) সাবেক উপ-পরিচালক ডা. জাকির হোসেন, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. মো. শাহজাহান, ডেস্ক অফিসার জিয়াউল হক ও সাব্বির আহমেদ, স্টোর অফিসার কবির আহমেদ ও জ্যেষ্ঠ স্টোর কিপার মো. ইউসুফ ফকির।

এর আগে এন-৯৫ মাস্ক কেনাকাটায় দুর্নীতির অভিযোগে আবদুর রাজ্জাক এবং তমা কনস্ট্রাকশনের সমন্বয়কারী মতিউর রহমানকে জিজ্ঞাসাবাদ করেছিল দুর্নীতি দমন কমিশন-দুদক। তারা মাস্ক জালিয়াতির ঘটনা অস্বীকার করলেও দুদক জানায়, তাদের বিরুদ্ধে অভিযোগ সুনির্দিষ্ট।

উল্লেখ্য, করোনার প্রাদুর্ভাবের মধ্যে সরকারি প্রতিষ্ঠানগুলোতে মাস্ক সরবরাহ করে জেএমআই। সেখানে আসল মাস্কের পরিবর্তে নকল মাস্ক সরবরাহ করা হয়। আর এই অভিযোগ ওঠার পরে অনুসন্ধানে নামে দুদক।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 211 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট