চট্টগ্রাম সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৬ সেপ্টেম্বর, ২০২০ | ৩:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিপুল পরিমাণ বিদেশি সিগারেটসহ জব্দ, আটক ৩

কুমিল্লা জেলার কোতোয়ালী থানায় অভিযান চালিয়ে ৩ লাখ ২৪ হাজার ৮২৫ শলাকা চোরাই বিদেশি সিগারেটসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৭। উদ্ধারকৃত সিগারেটের আনুমানিক মূল্য ৪৮ লাখ ৭২ হাজার ৩৭৫ টাকা।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ৫টায় রায়গঞ্জ বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার ঢুলিপাড়ার সুলতান আহম্মদের ছেলে মো. আক্তার (৫২), চৌদ্দগ্রাম থানার পাড়ুয়ারার মৃত জুলফে আলীর ছেলে মো. নাসির (৫২) ও কোতোয়ালী থানার ছাতিপট্টির সঞ্জয় সাহার ছেলে কৌশিক সাহা (২৮)।

র‌্যাব-৭’র সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অবৈধভাবে বিভিন্ন দেশ হতে বিদেশি সিগারেট এনে কুমিল্লা জেলার কোতোয়ালী থানার রাজগঞ্জ বাজার এলাকায় বিক্রি করছে, এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম অভিযানে যায়। মঙ্গলবার বিকাল ৫টায় কুমিল্লা জেলার কোতোয়ালী থানার রাজগঞ্জ বাজার এলাকার মেসার্স আক্তার ষ্টোর, মজুমদার ষ্টোর, মেসার্স সাহা ব্রাদার্স নামীয় দোকানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়।

পরবর্তীতে তাদের দেখানো ও শনাক্ত মতে দোকান তল্লাশি করে দোকানের মধ্যে লুকানো অবস্থায় ৩ লাখ ২৪ হাজার ৮২৫ শলাকা অবৈধভাবে সংগ্রহ করা চোরাই সিগারেট উদ্ধার করা হয়

তারা জানায়, দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে শুল্ক ফাঁকি দিয়ে বিভিন্ন দেশ থেকে সিগারেট নিয়ে আসে এবং পরবর্তীতে দেশের বিভিন্ন অঞ্চলে পাইকারী দামে বিক্রি করে।  

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 124 People

সম্পর্কিত পোস্ট