চট্টগ্রাম শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

১০ সেপ্টেম্বর, ২০২০ | ৫:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বাসের ড্রাইভিং সিটের নিচে ইয়াবা, আটক ২

ফেনী জেলার রামপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে ৯ হাজার ৪৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছে র‌্যাব- এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাসও জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন- ঢাকা জেলার আশুলিয়া থানার পূর্ব বেতঘরের মৃত নাসির উদ্দীনের ছেলে মো. রহিম দেওয়ান (৪২) ও যশোর জেলার কোতোয়ালী থানার মৃত আনসার আলীর মো. শাহীন হোসেন (২৮)।

বিজ্ঞাপন

বুধবার (১০ সেপ্টেম্বর) রাত সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের দিকে ফেনী সদর থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-৭’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বিপুল পরিমাণ মাদকদ্রব্য চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে ফেনী জেলার ফেনী সদরের রামপুরে অবস্থিত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব।  

এ সময় চট্টগ্রাম হতে ঢাকার দিকে আসা ঈগল পরিবহনের ১ টি বাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা বাসটিকে থামানোর সংকেত দিলে বাসটি না থামিয়ে দ্রুত গতিতে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে বাসটিকে আটক  করে। এসময় বাসের ড্রাইভার ও অন্য একজনকে আটক করা হয়।  

পরে জিজ্ঞাসাবাদে তাদের দেখানো বাসের ড্রাইভিং সিটের নিচ থেকে ৯ হাজার ৪৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৪৭ লাখ ৪৫ হাজার ৫০০ টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা। আটকৃতদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 246 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট