চট্টগ্রাম রবিবার, ১৬ মে, ২০২১

৮ সেপ্টেম্বর, ২০২০ | ৪:০৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

পাপিয়ার আত্মপক্ষ সমর্থন বুধবার

অস্ত্র আইনের মামলায় নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নুর পাপিয়া ও তার স্বামী ম‌ফিজুর রহমান ওর‌ফে সুমন চৌধুরী‌র সাক্ষ্যগ্রহণ শেষে বুধবার (৯ সেপ্টেম্বর) আসামিদের আত্মপক্ষ সমর্থনের দিন ধার্য করেন আদালত।

আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) ঢাকার মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালতে তদন্ত কর্মকর্তা র‌্যাবের উপ-পরিদর্শক আরিফুজ্জামান অসমাপ্ত জবানবন্দি শেষ করেন। তদন্ত কর্মকর্তার সাক্ষ্যগ্রহণের মধ্য দিয়ে এই মামলার রাষ্ট্রপক্ষের ১২ সাক্ষীর সবারই সাক্ষ্যগ্রহণ শেষ হয়। বুধবার (৯ সেপ্টেম্বর)  আত্মপক্ষ সমর্থনের পর উভয়পক্ষের যুক্তিতর্ক শেষে মামলার রায় ঘোষণা করা হবে বলে জানা যায়।

উল্লেখ্য, গত ২৪ আগস্ট এই মামলার অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর নির্দেশ দেন আদালত। একইসঙ্গে সাক্ষ্যগ্রহণের জন্য ৩১ আগস্ট দিন ধার্য করা হয়। সেই থেকে সাত কার্যদিবসে এ মামলার সাক্ষ্যগ্রহণ হলো।

এরপর, গত ৬ সেপ্টেম্বর এ মামলায় সাক্ষ্য দেন পুলিশ পরিদর্শক শাইরুল ইসলাম, উপ-পরিদর্শক সুধাশন সরকার ও তদন্ত কর্মকর্তা র‌্যাবের উপ-পরিদর্শক আরিফুজ্জামান। এর মধ্যে আরিফুজ্জামানের সাক্ষ্যগ্রহণ শেষ না হওয়ায় তার অসমাপ্ত সাক্ষ্যগ্রহণ ও জেরার জন্য ৮ সেপ্টেম্বর দিন ধার্য করেন আদালত।
পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 223 People

সম্পর্কিত পোস্ট