চট্টগ্রাম সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

ডা. সাবরিনার বিরুদ্ধে মামলা দিচ্ছে ইসি

২৬ আগস্ট, ২০২০ | ২:৫৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ভিন্ন তথ্য দিয়ে দুটি এনআইডি বানান ডা. সাবরিনা

করোনাভাইরাস পরীক্ষা জালিয়াতি করে অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলায় জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনার ভিন্ন তথ্য দিয়ে দু’টি এনআইডির (জাতীয় পরিচয়পত্র) তৈরি করে নিয়েছেন। এবার সেই দুটি এনআইডির সন্ধান পেয়েছেন দুদক।

আজ বুধবার (২৬ আগস্ট) দুর্নীতি দমন কমিশনের পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য বিষয়টি নিশ্চিত করেন। এক ব্যক্তি কীভাবে একাধিক এনআইডি পেয়েছে, তা জানতে নির্বাচন কমিশনকে চিঠি দিয়েছে দুদক।

বিজ্ঞাপন

তিনি জানান, ‘ডাক্তার সাবরিনার দু’টি এনআইডির বিষয়ে জানতে নির্বাচন কমিশনের সচিব বরাবর গত ১৯ আগস্ট চিঠি দিয়েছে দুদক। ’

সাবরিনার দু’টি এনআইডির সন্ধান পাওয়ার পর ইসির কাছে গত বুধবার (১৯ আগস্ট) দুদকের উপ-পরিচালক সেলিনা আক্তার মণি একটি চিঠি দেন।

ডা. সাবরিনার দু’টি জাতীয় পরিচয়পত্র বর্তমানে সচল এবং দু’টিতে তার একই নাম। চিঠিতে একই নাগরিক কীভাবে দু’টি জাতীয় পরিচয়পত্র রাখতে পারে, সে বিষয়ে জানতে চাওয়া হয়েছে বলে জানা গেছে।

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণার অভিযোগে গত ২৩ জুন জেকেজির সিইও আরিফসহ পাঁচজনকে গ্রেপ্তার করে তেজগাঁও থানা পুলিশ। এ ঘটনায় তেজগাঁও থানায় প্রতারণা ও জালিয়াতির অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করে। মামলার তদন্তে জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনার নাম এলে গত ১২ জুলাই তাকেও গ্রেপ্তার করে পুলিশ।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 182 People

সম্পর্কিত পোস্ট