চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

শিশুকে গলা কেটে হত্যা, সৎ বাবা আটক

পূর্বকোণ ডেস্ক

২৯ মে, ২০১৯ | ১:২২ অপরাহ্ণ

রাজশাহীর পুঠিয়ায় সাত বছরের এক শিশুকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুটির সৎ বাবাকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৭ মে) রাত ১২টার দিকে পুঠিয়া উপজেলার সেনভাগে এ ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম রিফাত হোসেন (৭)। তার সৎ বাবার নাম মোহাম্মদ আলী।

জানা গেছে, মোহাম্মদ আলী সাত বছর আগে ইসলাম ধর্ম গ্রহণ করেন। এর আগে তিনি হিন্দু ছিলেন। গত সাত মাস আগে তিনি বুলবুলি নামে এক নারীকে বিয়ে করেন। বুলবুলি বেগমের প্রথম স্বামীর সন্তান হচ্ছে রিফাত। প্রথম স্বামীকে তালাক দিয়ে নব্য মুসলিম মোহাম্মদ আলীকে বিয়ে করেন বুলবুলি।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল আহমেদ জানান, পুঠিয়া থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রিফাতের গলাকাটা লাশ উদ্ধার করে। পরে ঘাতক মোহাম্মদ আলীকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোহাম্মদ আলী পুলিশকে জানায়, তার স্ত্রী বুলবুলি নতুন করে সন্তান নিতে না চাওয়ায় সৎ সন্তান রিফাতকে সে হত্যা করে। হত্যার আগে রিফাতকে তরমুজ কিনে দেয়ার নাম করে নাটোর শহরের বিভিন্ন এলাকা ঘুরিয়ে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়ার সেনভাগ এলাকায় এনে চাকু দিয়ে জবাই করে হত্যা করা হয়।

হত্যার পর বাসায় চলে যান মোহাম্মদ আলী। বাসায় গিয়ে পরিবারের লোকজন রিফাতের কথা জানতে চাইলে তিনি অস্বীকার করেন, এমনকি রিফাতকে দেখেননি বলে দাবি করেন। তবে শেষ পর্যন্ত রিফাত সড়ক দুর্ঘটনায় মারা গেছে বলে দাবি করে। পরে পুলিশের তদন্তে ধরা পড়ে তিনি রিফাতকে হত্যার কথা স্বীকার করেন।

পূর্বকোণ/ রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট