চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

এক টেবিলে ইফতার আ.লীগ-বিএনপি নেতাদের

নিজস্ব প্রতিবেদক

২৭ মে, ২০১৯ | ১২:২৫ পূর্বাহ্ণ

একই টেবিলে বসে ইফতার করেছেন আ.লীগ ও বিএনপির শীর্ষস্থানীয় নেতারা। আজ রবিবার (২৬ মে) ঢাকার রাজমনি ঈসা খাঁ হোটেলে সাদাফুলের রেস্তোরাঁয় গণফোরামের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে এ দৃশ্য দেখা যায়।

ইফতার মাহফিলের প্রথম টেবিলে ড. কামাল হোসেন গণফোরাম, বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের শরিক দলসহ দেশের বিভিন্ন রাজনৈতিক দলের সিনিয়র নেতাদের নিয়ে আসন গ্রহণ করেন । আওয়ামীলীগের প্রেসিডিয়াম সমস্য লে. কর্ণেল (অব.) ফারুক খান ইফতার শুরুর ৫ মিনিট আগে অনুষ্ঠানে উপস্থিত হন। এ সময় ড. কামাল হোসেনসহ উপস্থিত বিভিন্ন দলের রাজনৈতিক নেতারা ফারুক খানকে স্বাগত জানিয়ে কুশল বিনিময় করেন। পরে কামাল হোসেনের সামনের চেয়ারে বসেন ফারুক খান। আর কামাল হোসেনের বাম পাশের চেয়ারে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান ও ডান পাশে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বসেন। এছাড়াও ওই টেবিলে বিএনপি যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বসে ইফতার করেন।

ইফতার মাহফিলে গণফোরাম নেতা রেজা কিবরিয়া, সুব্রত চৌধুরী, মোকাব্বির খান, জগলুল হায়দার আফ্রিক, মোশতাক আহমেদ, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, ব্যারিস্টার মইনুল হোসেনসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

ইফতারের আগে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেন, আমরা ইফতারের রাজনীতি করি না। আমরা গণতন্ত্রের রাজনীতি করি। আর এখানে কোন রাজনৈতিক বেশ ধরি নাই, সবাইকেই বলেছি। কিন্তু এখানে কে আসলো, আর কে ওখানে গেলে- সেটা আমি জানতে ও শুনতে চাই না।

ফারুক খান বলেন, এ অনুষ্ঠানে আ.লীগকে দাওয়াত করার জন্য দলের সভানেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমি আপনাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই। এখানে আসার আগে প্রধানমন্ত্রী ব্যক্তিগত কারণে এখানে উপস্থিত থাকতে পারছেন না বলে আমাকে জানিয়েছেন। আসতে না পারলেও তিনি তার ও আ.লীগের পক্ষ থেকে আপনাদেরকে রমজান ও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট