চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সন্তানকে হত্যা করে ডোবায় ফেলে দিলেন মা

অনলাইন ডেস্ক

১৬ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:৫৪ অপরাহ্ণ

রংপুরের মিঠাপুকুর উপজেলায় এক নারীর বিরুদ্ধে তার ৫২ দিন বয়সী কন্যা সন্তানকে হত্যা করে ফেলে দেওয়া অভিযোগ উঠেছে। এ ঘটনায় খালেদা বেগম নামের ওই নারীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার শাল্টি গোপালপুর ইউনিয়নের দূর্গামতি গ্রামে এ ঘটনা ঘটে।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ১৫ বছর আগে খালেদা বেগমের সঙ্গে একই গ্রামের সুলতান মিয়ার বিয়ে হয়। তাদের ১৩ ও সাত বছর বয়সী দুটি কন্যা সন্তান রয়েছে।

সম্প্রতি খালেদা বেগম আবারো কন্যা সন্তান প্রসব করেন। পুত্র সন্তান জন্ম দিতে না পারায় স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে তিরস্কার করে আসছিলো। এ নিয়ে খালেদার সঙ্গে কয়েক দফা ঝগড়াও হয় তাদের। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে তিনি ৫২ দিন বয়সী কন্যা সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করার পর লাশ বাড়ির অদূরে একটি ডোবায় ফেলে রাখেন।

বিষয়টি জানাজানি হওয়ার পর এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে খালেদা বেগমকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানান, পর পর তিনটি কন্যা সন্তান জন্ম দেওয়ার পর শ্বশুর বাড়ির লোকজনের আচরণে অতিষ্ট হয়ে এ ঘটনা ঘটিয়েছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন খালেদা।

পূর্বকোণ/-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট