চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

উদ্ধার হল জনসম্মুখে নদীতে ঝাঁপ দেয়া সেই নারীর লাশ

নিজস্ব প্রতিবেদক

১৪ ফেব্রুয়ারি, ২০২০ | ৯:০০ অপরাহ্ণ

চার দিন পর সেতু থেকে দুই শিশুসন্তানের সামনে নদীতে ঝাঁপিয়ে পড়া সেই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা ইটভাটা এলাকায় আজ (১৪ ফেব্রুয়ারি) শুক্রবার সকালে মধুমতী নদীতে লাশ ভেসে উঠে। পরে তা উদ্ধার করেন ফায়ার সার্ভিস কর্মীরা।

দুই শিশুসন্তানের সামনেই গত মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বাগেরহাটের সীমান্তবর্তী গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী শেখ লুৎফর রহমান সেতু থেকে মধুমতী নদীতে ঝাঁপ দেন আফরোজা খানম (২৩) নামে ওই নারী। এরপর তাঁকে উদ্ধারে অভিযান চালায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল। ঘটনাস্থলের আধা কিলোমিটার দূরে আজ তাঁর লাশটি ভেসে ওঠে।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, ওই নারী চার দিন আগে সেতু থেকে নদীতে লাফিয়ে পড়েছিলেন। সকালে লাশ ভেসে উঠলে উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের আবেদন করে নিহত ওই নারীর স্বজনেরা। আফরোজার পরিবারের কাছে লাশটি আইনি প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হবে। নিহত আফরোজা গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার সোনারগাতী গ্রামের ওমানপ্রবাসী অলিউর জামানের স্ত্রী বলেও জানান পুলিশ। তিনি কী কারণে নদীতে ঝাঁপ দিয়েছিলেন তা নিশ্চিত হওয়া না গেলেও পুলিশের ধারণা তিনি পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন।

আফরোজার ছয় বছর বয়সী মেয়ে ও সাড়ে চার বছর বয়সী ছেলেসন্তান। ওই দুই শিশু এখন তাদের বড় খালা মাকসুদা বেগমের কাছে আছে।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট