চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

২০ মে, ২০১৯ | ২:৩৫ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

রাজধানীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

রাজধানীতে চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাইকালে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছে। এই দুজন শ্রীমঙ্গল থেকে চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই করে পালিয়ে ঢাকায় আসছিল।

সোমবার (২০ মে) ভোর ৫ টার দিকে রাজধানীর হাজারীবাগের মধুসিটির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় র‌্যাবের দুইজন সহকারী উপ-পরিদর্শক আহত হয়েছেন বলে জানায় র‍্যাব। নিহতরা হলেন- মনির (৪৫) ও গিয়াস (৩৩)। ঘটনাস্থল থেকে চা পাতা ভর্তি ছিনতাইকৃত কাভার্ড ভ্যানসহ বিদেশি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, অন্তত ৮-৯ টন চা পাতাসহ কাভার্ড ভ্যানটি ছিনতাই করে ঢাকায় নিয়ে আসা হয়। কাভার্ড ভ্যানটিকে থামানোর চেষ্টা করলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে ছিনতাইকারী চক্রের দুই সদস্য মারা যান। এসময় র‌্যাবের দুইজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আহত হয়েছেন।

র‌্যাব জানান, ছিনতাইকৃত কাভার্ডভ্যানটি গাবতলী দিয়ে বেড়িবাঁধ হয়ে নিয়ে যাওয়া হচ্ছিল। এসময় মধুসিটির সামনে র‌্যাব সদস্যরা কাভার্ডভ্যানটিকে থামানোর চেষ্টা করলে কাভার্ডভ্যানে অবস্থান করা কয়েকজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে দুইজন গুলিবিদ্ধ হয় এবং আরও কয়েকজন পালিয়ে যায়। গুলিবিদ্ধ দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন
The Post Viewed By: 211 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট