চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

২৩ নভেম্বর, ২০১৯ | ৫:১৯ পূর্বাহ্ন

নাদো প্রতিবেদন

জনপ্রিয় মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া

খুলনার মাইলস্টোন কলেজে পড়ার সময় হঠাৎ করে একদিন অপূর্ব নামের একজন ফটোগ্রাফার তাকে ফটোশুটের অফার করে। সেই ফটোশুট করার পর থেকেই তার কাছে আসতে থাকে র্যাম্পে হাটার অফার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

র‌্যাম্প, মডেলিং ও অভিনয়ে জান্নাতুল ফেরদৌস পিয়ার জনপ্রিয়তা আকাশ চুম্বি! ২০০৭ সালে মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী পিয়া নিজের গ্ল্যামারের দ্যুতি ছড়িয়ে একাধিকবার বিশ্বের বিভিন্ন দেশের মঞ্চে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেছেন।

সুন্দরী ও মডেল প্রতিযোগিতায় বিকিনি পরা বিভিন্ন প্রতিযোগীর সঙ্গে ছবি প্রকাশ হওয়ায় সেসময় আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি।

নিজেকে দিন দিন অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন পিয়া। এবার প্রথম বাংলাদেশী নারী হিসেবে বিশ্ববিখ্যাত ম্যাগাজিন ‘ভোগ’র ‘কভার গার্ল’ হতে যাচ্ছেন পিয়া।

পিয়া নিজেই এ খবর দিয়েছেন। সম্প্রতি মুম্বাইয়ে তিনি ‘ভোগ’র ফটোশুটে অংশ নিয়েছেন। ফটোশুট শেষে তিনি এখন দেশে।
ফ্যাশন ও লাইফস্টাইল ভিত্তিক ‘ভোগ’ ম্যাগাজিন মূলত প্রতিমাসে একবার বিশ্বের ২০টিরও বেশি দেশে একযোগে প্রকাশ পায়। প্রতিমাসে প্রায় তিন কোটি কপি বিক্রি হয়।

প্রসঙ্গত, ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’ শিরোপা অর্জন করেন পিয়া। ২০১২ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ ছবিতে অভিনয় করে অভিনেত্রী হিসেবে সবার নজর কাড়েন তিনি।
এলগোয়ানাতে অনুষ্ঠেয় ‘টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড-২০১৩’-এ বিভিন্ন দেশের ৪৭ জন মডেলের সঙ্গে অংশগ্রহণ করেন পিয়া। বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন তিনি। বিদেশী মডেলদের সঙ্গে পিয়া এ প্রসঙ্গে পিয়া বলেন, ভোগ সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। সেলিব্রেটি ওয়াল্ডের অন্যতম আকর্ষণ থাকে এই ম্যাগাজিনটি।

The Post Viewed By: 39 People

সম্পর্কিত পোস্ট