চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

৭ সেপ্টেম্বর, ২০১৯ | ১:১১ পূর্বাহ্ণ

প্রত্যয় খান ও নদীর উদাসী মন

প্রত্যয় খান ও নদী’র আগে একাধিক গান নিয়ে দর্শকদের সামনে হাজির হলেও এই প্রথম একসঙ্গে রোমান্টিক ঘরানার গানটি নিয়ে প্রত্যয় ও নদী।

প্রত্যয় খান ও নদীর এই প্রথম ডুয়েট গানের মিউজিক ভিডিওর শিরোনাম ‘উদাসী মন’। সম্প্রতি ‘উদাসী মন’ গানের মিউজিক ভিডিওর শুটিং হয়েছে । মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নবাগত রোমিও ও উঠতি মডেল তারকা লিপসি শৈলী।
গানের কথা “যখন তোমার হাতে হাত রাখি, গল্প হয়ে পড়ি তোমায়, যখন তোমার চোখ চোখ রাখি, বৃষ্টি হয়ে ভেজাও আমায়।” শ্রুতি মধুর কথার এই গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। এর সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রত্যয় খান নিজেই। জানা গেছে, এই মিউজিক ভিডিওটি জিসান মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউবে উন্মুক্ত করা হবে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি।

গানটি নিয়ে প্রত্যয় বলেন, “ভালোবাসার গান এটি। খুব চমৎকার একটি মিউজিক ভিডিও করা হয়েছে। গানটির সুর-সংগীতও হয়েছে শ্রুতিমধুর। চেষ্টা করেছি শ্রোতাদের ভালো লাগার মতো একটি গান উপহার দিতে।’
মিউজিক ভিডিওটি নিয়ে মডেল লিপসী শৈলী বলেন, দারুণ একটি কাজ হয়েছে এটি। রোমান্টিক কথার দারুণ একটি গান। গানটি আমার নিজেরও ভালো লেগেছে। আর মিউজিক ভিডিওটি তো এক কথায় অসাধারণ হয়েছে। এটি সবার ভালো লাগবে বলে আমি আশা করছি।”

শেয়ার করুন
The Post Viewed By: 143 People

সম্পর্কিত পোস্ট