চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

২৭ জুলাই, ২০১৯ | ১:১৩ পূর্বাহ্ণ

শারমিন আকতার

মন খারাপ চট্টলকন্যা এভ্রিলের

অভিনেত্রী ও মডেল এভ্রিল। হাতে তার নতুন গাড়ির চাবি, সামনে অপেক্ষমান সাংবাদিক, চলছে ফটোশেসন কিন্তু তবুও মন খারাপ তার। কিন্তু কেন মুখে হাসি নেই এভ্রিলের?
গাড়ি উপহার পেয়েও কেনো এভ্রিলের মুখে হাসি নেই, দেখা যাবে ‘খেলতাসি’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে। নোমান রবিন পরিচালিত, স্যামুয়েল হকের গল্পে নির্মিত এই ফিল্মে বীণা চরিত্রে অভিনয় করেছেন এভ্রিল। সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব মুভি চ্যানেলে প্রকাশ হয়েছে ‘খেলতাসি’।
এখানে দেখা যায়, বীণা একজন স্বপ্নবাজ কণ্ঠশিল্পী। গানের সাথে তার বসবাস ছোট বেলা থেকে। সে ইউনিভার্সিটিতে অধ্যয়নরত অবস্থায় কণ্ঠপ্রতিভা কাজে লাগিয়ে ক্যারিয়ার গড়ার নেশায় অনলাইনে লাইক, ভিউ এর দুনিয়ায় পা রাখে। এক দুষ্ট চক্রের চক্করে পড়ে যায় সে। এগিয়ে যায় গল্প।
নির্মাতা নোমান রবিন বলেন, ‘কোটি ভিউ, কোটি লাইক, ডিস লাইকের খেলা চলছে এখন। এই খেলায় আবার ফাঁকিবাজি বেশি। এই ফাঁকিবাজিকে কাজে লাগিয়ে এক বিশাল দুষ্টচক্র গড়ে উঠেছে। এই দুষ্ট চক্রের শিকার হচ্ছে সৃজনশীলতা। প্রতিভাবান কণ্ঠশিল্পীরা। সেসব গল্পই তুলে আনার চেষ্টা করেছি আমাদের ওয়েব ফিল্মে।’
এভ্রিল ছাড়াও ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন অন্তু করিম, আব্দুল্লা রানা, মানস বন্দ্যোপাধ্যায়, শিল্পী সরকার অপু, শুভাশিস ভৌমিক, নিকুল, সুমন মোস্তফা, শাওন গানওয়ালা, লুৎফর হাসান, কিশোর পলাশ প্রমুখ। জান্নাতুল নাঈম এভ্রিল সুন্দরী প্রতিযোগিতায় শিরোপাজয়ী, যাকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ এর মুকুট পরানো হয়েছিল। ২০১৭ সালের ২৯ শে সেপ্টেম্বর, ২০১৭ মিস বাংলাদেশ প্রতিযোগিতার ফাইনালের দিন, তাকে মিস বাংলাদেশ ঘোষণা করা হয়েছিল, তবুও এটি সমালোচিত হয়েছিল কারণ তিনি বিচারকদের বিচারে সেরা না হলেও, আয়োজকরা তাকে বিজয়ী ঘোষণা করেন। এছাড়াও তার বিরুদ্ধে অভিযোগ ছিল, প্রতিযোগিতায় অংশগ্রহণের সময় তিনি তার বয়স লুকিয়ে রেখেছেন এবং তিনি বৈবাহিক অবস্থাও গোপন করেছেন। যদিও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এর নিয়ম অনুসারে প্রতিযোগীকে অবিবাহিত থাকতে হয়। এ কারণে আয়োজকরা বিজয়ী ঘোষণার ৪ দিন পর ৪ অক্টোবর ২০১৭ তারিখে তাকে অযোগ্য ঘোষণা করেন এবং জেসিয়া ইসলামকে নতুন মিস বাংলাদেশ ২০১৭ ঘোষণা করেন।

শেয়ার করুন
The Post Viewed By: 268 People

সম্পর্কিত পোস্ট