চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বাচ্চাদের জন্য রঙ মিশ্রণ গেম

সনেট দেব

১৫ অক্টোবর, ২০১৯ | ২:১৬ পূর্বাহ্ণ

বাচ্চাদের জন্য রঙ মিশ্রণ বিজ্ঞান গেম শিশুদের বিকাশ কৌশল আছে. এই বাচ্চাদের বিজ্ঞান আসলে সাথে ফ্রি রঙ শক্তিশালী জানতে পারেন যে একটি সহজ মিক্স রঙ মিশ্রণ হয়। এই রঙের মিশ্রণ ঃড়ফফষবৎং জন্য একটি মজার বিজ্ঞান ব্যঙ্গ রঙ লার্নিং গেম. যখন ২ থেকে ৩ বছর বয়সী খেলার মিশ্রণ ঘটবে কি পুরুষ এবং রঙ খেলা মেলে. শিশুর রঙ গেম খুব মজার গেম এবং মজা সহজ ছাগলছানা খেলার সাহায্য করার জন্য কিছু চমৎকার যুক্তি মাংসখ-ের সাথে, প্রথম একটি শিক্ষা জন্য শিখতে।

শিশুর রঙ শেখার গেম সঙ্গে বিনামূল্যে ঃড়ফফষবৎং জন্য মজা শেখার রঙ আছে. চালাও ঃড়ফফষবৎং জন্য রঙ গেম মাধ্যমে শিশুর রং শেখান। প্রাক কিন্ডারগার্টেন বছরের ৮ বিজ্ঞান বাচ্চাদের মজার জন্য রঙ গেম এটি এবং রঙের ছায়া গো এবং মনে রাখতে হবে যখন উদাস ১৩ পুরনো বয়সের ৭ রঙ এবং আকার ও সংখ্যা চিনতে। ২০ রঙ ব্যঙ্গ তৎপরতা এবং শিশুর আকার এবং রঙ রঙ খোঁজা. নিম্নলিখিত শক্তিশালী রঙ গেম বিনামূল্যে ধারণা শিক্ষাগত আপনাদের শিশুদের জন্য শীর্ষ দশ বিনামূল্যে অ্যাপ্লিকেশান। ঢ়ৎবংপযড়ড়ষবৎং জন্য বিভিন্ন মজার রঙ খেলার মাধ্যমে শেখার ঃড়ফফষবৎং এবং আপনাদের রং জন্য রঙ এবং আকার জানুন. সাধারণত তাদের পঞ্চমাংশ সময় শিখেছি বাচ্চাদের জন্য রঙ কোন ইন্টারনেট দিয়ে অভিনব ছেলারা এবং মেয়েরা বয়স ৬, ৭ ও ৮ এর জন্য আকার এবং রঙ শিখতে। রঙের মেলা গেম এডুকেশন রিসার্চ ৫ বছর বয়সী এবং আপ শিশুদের জন্য অনেক গুরুত্বপূর্ণ উপায়ে শক্তিশালী জন্য কার্যক্রম উপকার. এখানে শেখার কটি ইংরেজি ছাগলছানা গেম রং আকার এবং শিক্ষক আকার এবং রঙ পঞ্চমাংশ এবং একটি মহান সময় আছে সবচেয়ে উপযুক্ত সামান্য বাচ্চাদের পছন্দ করার সাহায্যকারী বাচ্চাদের প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ গ্রেড জন্য পড়তে। ঃড়ফফষবৎং এবং শিশুদের গুলি জন্য শেখার রঙ গেম একটি শেখার রঙ এবং শুধুমাত্র ছাপ গড় এবং শিশুর দীর্ঘস্থায়ী আকার ছেড়ে যে ইন্টারেক্টিভ অভিজ্ঞতা হয়।

ড়ফফষবৎং জন্য মেমরি ম্যাচ খেলা পশুদের ছবি প্রদর্শন এবং আমরা আমাদের চারপাশে দেখতে শেখার আঁকার এবং রং কিন্ডারগার্টেন জন্য ব্যাখ্যা. খেলা এবং ৩ বছর বয়সী জন্য ছাগলছানা মেলা গেম সঙ্গে ঃড়ফফষবৎং জন্য আকার এবং রঙ শিখতে. অফলাইন বাচ্চাদের জন্য একটি ঃড়ফফষবৎং ধাঁধা খেলার জন্য এই শেখার আকার এবং রং ভোগ। রঙ নির্বাচন সম্পর্কে ছাগলছানা এবং মস্তিষ্কের খেলা পঞ্চমাংশ ছাগলছানা ৪ জন্য অ্যাপ্লিকেশন শিশুর ম্যাচিং গেম জিতে। আপনার বাচ্চাদের পুরানো তাই অনেক ভালো হয় মজার ৩ বছর খেলা ২ প্লেয়ার, এবং এক বছরের জন্য ভাল গেম শিশুদের ভালো হবে। সব বয়সের শক্তিশালী জন্য বিনামূল্যে শুভ পঞ্চমাংশ এবং

কিন্ডারগার্টেন শেখার বাচ্চাদের গেম। বাচ্চাদের জন্য মেমরি ম্যাচিং গেম বিনামূল্যে কোন ওয়াইফাই প্রয়োজন সঙ্গে বাচ্চাদের জন্য খুব রসাল শীর্ষ বিনামূল্যে পশু গেমস হয়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট