চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৯ মে, ২০১৯ | ৪:২৩ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

প্রেমের ফাঁদে ফেলে সাড়ে তিনশ নারীকে বিয়ে

ভারতের অন্ধ্রপ্রদেশের এক যুবক প্রেমের ফাঁদে ফেলে দেশে বিদেশে অন্তত সাড়ে তিনশ নারীকে বিয়ে করেছেন।  ওই যুবকের নাম কে. ভেংকট রত্ন রেড্ডি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, মেয়েদের পটাতে বেশ পটু রত্ন রেড্ডি। মিষ্টি মিষ্টি কথায় আলাপ জমাতেন নারীদের সঙ্গে। অল্প কয়েকদিনের মধ্যে নারীরা তার প্রেমে পড়ত।

বিজ্ঞাপন

প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করে টাকা হাতিয়ে পালিয়ে যেতেন তিনি। তবে দীর্ঘদিন ধরে এসব করলেও তিনি ধরাছোঁয়ার বাইরে ছিলেন। অবশেষে পুলিশের জালে ধরা পড়েন এই ভারতীয়। তাকে গ্রেপ্তারের পর পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে যে, তার স্ত্রীর সংখ্যা সাড়ে তিনশ । তিনি কৌশলে বিয়েও করতেন তাদের।

দেশটির পুলিশের বরাত দিয়ে সংবাদ মাধ্যমগুলো আরো জানায়, একপর্যায়ে বিজনেস ভিসা ও যুক্তরাষ্ট্রে যাওয়ার পাসপোর্ট জোগাড় করে রত্ন পাড়ি দেন যুক্তরাষ্ট্রে। স্নাতক পাস না করেও ইংরেজিতে অনর্গল কথা বলার দক্ষতা ছিল রেড্ডির।

জানা যায়, যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর একটি বিখ্যাত ম্যাট্রিমনিয়াল সাইটে (বিয়ের সাইট) ভেংকট তার প্রোফাইল আপডেট করেন। এরপরই তার কাছে বিয়ের প্রস্তাব আসতে থাকে।

রেড্ডির স্ত্রীদের তালিকায় আছে বাংলাদেশ, ভারত, যুক্তরাষ্ট্রসহ আরো অন্য দেশের নারীরা। পুলিশ তদন্ত করে জানতে পারেন, তার স্ত্রীর সংখ্যা সাড়ে তিনশ।

শেয়ার করুন
The Post Viewed By: 271 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট