চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ধনকুবেরের প্রেমিকা হতে ২০ হাজার তরুণীর আবেদন

অনলাইন ডেস্ক

১৬ জানুয়ারি, ২০২০ | ৬:৩৪ অপরাহ্ণ

চাঁদে ঘুরতে যাবেন অনলাইন ফ্যাশন কোম্পানি ‘জোজো’র সাবেক প্রধান নির্বাহী ইয়ুসাকু মায়েজাওয়া। সফরসঙ্গী হিসেবে প্রেমিকা চেয়ে একটি বিজ্ঞাপনও দিয়েছিলেন তিনি। সেটি প্রচারের পর তার প্রেমিকা হতে আবেদন এসেছে ২০ হাজারের বেশি তরুণীর!
বার্তাসংস্থা রয়টার্স তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ২০২৩ সালে চাঁদে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেছেন ইয়ুসাকু মায়েজাওয়া। সম্প্রতি নিজের প্রেমিকা অভিনেত্রীর সঙ্গে ব্রেক-আপের ঘোষণা দেন ধনকুবের মায়েজাওয়া। তাই চাঁদে তার একাকীত্মের সঙ্গী হতে প্রেমিকা চেয়ে অনলাইনে একটি বিজ্ঞাপন দেন তিনি।
ইয়ুসাকু মায়েজাওয়ার ভাষ্য, জীবনকে পুরোপুরি উপভোগ করতে চান; এমন ২০ বছর বয়সী কিংবা তার ওপরের সিঙ্গেল নারীকে প্রেমিকা বানাতে চান তিনি। বলেন, ‘এখন পর্যন্ত আমি যেভাবে জীবন-যাপন করতে চেয়েছি, ঠিক সেভাবেই করছি।’ জাপানি এই ধনকুবেরের প্রেমিকা মিললে স্পেসএক্সের রকেটে চড়ে তার সঙ্গে চাঁদে ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। তার এমন বিজ্ঞাপনের পর বিশ্বের বিভিন্ন দেশের ২০ হাজারের বেশি তরুণী ধনকুবের ইয়োসাকু মায়েজাওয়ার প্রেমিকা হতে চেয়ে আবেদন করেছেন।
ইয়ুসাকু মায়েজাওয়ারের ওই বিজ্ঞাপনে বলা হয়- এখন আমার বয়স ৪৪ বছর। ধীরে ধীরে একাকীত্ব এবং শূন্যতাবোধ বাড়তে থাকায় আমার মনে হয়েছে, একজন নারীর সঙ্গে ভালোবাসা চালিয়ে যাওয়া উচিত। চাঁদে ভ্রমণের জন্য কেন আপনি প্রথম নারী হবেন না?
মায়েজাওয়ারের বিজ্ঞাপনে আবেদনের চূড়ান্ত সময় বেঁধে দেয়া হয়েছে ১৭ জানুয়ারি পর্যন্ত। আগামী মার্চের শেষের দিকে তিনি যাচাই-বাছাই শেষে চূড়ান্তভাবে একজনকে প্রেমিকা হিসেবে মনোনীত করবেন। চূড়ান্তভাবে মনোনীত নারীর সঙ্গে একাকী সময় কাটাবেন এই ধনকুবের।
কিছুদিন আগে সার্চ ইঞ্জিন জায়ান্ট ইয়াহু’র কাছে নিজের অনলাইন ফ্যাশন কোম্পানি জোজোকে বিক্রি করে দেন ইয়ুসাকু মায়েজাওয়া। ধার‌ণা করা হচ্ছে, লভ্যাংশ খরচ করেই চাঁদে যাবেন এই ব্যবসায়ী। এর আগে নিজের টুইটার ফলোয়ারদের মধ্যে ৯০ লাখ ডলার দান করার ঘোষণা দিয়ে বেশ আলোচনার জন্ম দিয়েছিলেন ইয়ুসাকু মায়েজাওয়ার।
মার্কিন মহাকাশযান প্রস্তুতকারক এবং মহাকাশে যাতায়াত সেবাদানকারী এলোন মাস্কের কোম্পানি স্পেসএক্সের প্রথম ব্যক্তিগতভাবে ভ্রমণকারী হিসেবে চাঁদে যাবেন তিনি।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন