চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

১৯ কোটির গাড়ি নিয়ে পালালো ক্রেতাবেশী চোর!

আন্তর্জাতিক ডেস্ক

১৭ মে, ২০১৯ | ৪:০৭ অপরাহ্ণ

টেস্ট ড্রাইভ করার নামে বিক্রেতার চোখের সামনে দিয়েই গাড়ি চালিয়ে পালিয়ে গেল ক্রেতার ছদ্মবেশে আসা এক চোর। সম্প্রতি জার্মানির ডুসেলডর্ফ শহরে ঘটে গেছে এমনই এক অভিনব চুরির ঘটনা।

বিজ্ঞাপন দেখে গাড়ি কিনতে আসা ক্রেতাকে দেখে ভীষণ খুশি nন বিক্রেতা ।গাড়ি দেখে খুশি ক্রেতাও। এবার দাম মিটিয়ে দেয়ার পালা। ১৯ কোটি টাকা পকেটে আসার স্বপ্নে বিভোর বিক্রেZv। আগাম গ্রাহকের হাতে তুলে দিলেন গাড়ির চাবি! টেস্ট ড্রাইভের নামে এভাবেই চোখের নিমিষে গাড়ি নিয়ে পালালো ক্রেতার ছদ্মবেশে আসা চোর।

জানা গেছে, ১৯৮৫ সালের মডেলের দুর্লভ ওই ফেরারি গাড়িটি একসময় ব্রিটিশ রেস ড্রাইভার এডি ইরভিনের মালিকানায় ছিল। গাড়িটির বর্তমান মূল্য ২ মিলিয়ন ইউরো অর্থাৎ প্রায় ১৯ কোটি টাকা।

ভিনটেজ হিসেবে চিহ্নিত এই গাড়ির দাম দেখে মালিক ঠিক করেছিল বিক্রি করে দেবেন। বিজ্ঞাপন দেখে ওই গাড়ি কেনার আগ্রহ প্রকাশ করেন সেই ব্যক্তি। দেখার পরে পরীক্ষামূলকভাবে চালাতে চান তিনি। গ্রাহক যখন চালকের আসন ঠিক করছিলেন, তখন বাইরেই দাঁড়ানো ছিলেন মালিক। একপর্যায়ে হুট করে গাড়ি চালিয়ে উধাও হয়ে যায় সে। হতভম্ব হয়ে দাঁড়িয়ে থাকা ছাড়া আর কিছু করার ছিল না গাড়ির মালিকের।

বিপদ বুঝতে পেরে মালিক খবর দেন পুলিশকে। তদন্তে নামলেও চোরের হদিস মেলেনি। গাড়ি নিয়ে পালানোর সময় কোনো চিহ্ন পর্যন্ত রেখে যায়নি ওই ব্যক্তি। শুধু প্রথম সাক্ষাতে মালিকের সঙ্গে তোলা তার একটি ছবি নিয়েই চলছে সন্ধান।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট