চট্টগ্রাম শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৬ মে, ২০১৯ | ২:০৪ পূর্বাহ্ণ

অমিত শাহকে কান ধরে উঠবস করাতে চান মমতা

বিদ্যাসাগরের মূর্তি ভাংচুর, অমিত শাহের বিরুদ্ধে এফআইআর

ভারতের পশ্চিমবঙ্গে উপমহাদেশের প্রখ্যাত মনীষী ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি ভাংচুরের ঘটনায় দেশটির ক্ষমতাসীন দল বিজেপির সভাপতি অমিত শাহের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কলকাতা পুলিশ। পাশাপাশি গতকাল রাত থেকে এখনও পর্যন্ত ওই তা-বের ঘটনায় মোট ৫৮ জনকে গ্রেফতার করা হয়েছে। আরও বেশ কয়েকজনের খোঁজে তল্লাশি চলছে বলে জানিয়েছে কলকাতা পুলিশ।

ইন্টারন্যাশনাল ডেস্ক : মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাকে ‘কাঙাল’ তৈরি করেছেন। সোমবার এমন অভিযোগ করেছিলেন বিজেপির সভাপতি অমিত শাহ। তার এমন মন্তব্যের জবাবে তাকে কান ধরে উঠবস করানোর ইচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।
দক্ষিণ কলকাতায় ভোটের প্রচারে নেমে বারবারই অমিত শাহের মন্তব্যের কড়া জবাব দেন মমতা। যাদবপুর, টালিগঞ্জ এবং বেহালার সভায় ভোটারদের কাছে মমতা বলেন, আমাকে যত খুশি গালাগাল দিন। কিন্তু বাংলা মায়ের অসম্মান করলে, বাংলা মাকে গালাগাল দিলে তা বরদাস্ত করব না।
কাঙাল শব্দের অর্থ জানেন না ওই অপদার্থ শাহ। ভোটের বাক্সে বিজেপিকে পরাস্ত করে শাহর বক্তব্যের সমুচিত জবাব দিতে অনুরোধ করেন মুখ্যমন্ত্রী।
এরপরেই পশ্চিমবঙ্গের বিশেষ করে কলকাতার উন্নয়নের বিশদ খতিয়ান তুলে ধরে শাহকে পাল্টা আক্রমণ করেন মমতা। তিনি বলেন, বিমানবন্দর থেকে যখন কলকাতায় আসেন, দেখতে পান না রাস্তার দু’পাশে কত কাজ হয়েছে? দেখতে পান না ইকো পার্ক, কনভেনশন সেন্টার, নবান্ন, সৌজন্য? এসব কি চোখে পড়ে না?

শেয়ার করুন
The Post Viewed By: 249 People

সম্পর্কিত পোস্ট