চট্টগ্রাম বুধবার, ২২ জানুয়ারি, ২০২০

১৪ ডিসেম্বর, ২০১৯ | ৯:৫৫ অপরাহ্ন

সামাজিক যোগাযোগমাধ্যম বিশেষজ্ঞ খুঁজছেন বৃটেনের রানীর

বৃটেনের রানী দ্বিতীয় এলিজাবেথ ‘ডিজিটাল কমিউনিকেশনস অফিসার’ পদে লোক নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছেন। রানী এলিজাবেথ সৃজনশীল এমন কাউকে খুঁজছেন, যে তার ই-মেইল চেক করা থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমে সার্বক্ষণিক যোগাযোগ রাখবেন।

চাকরির জন্য আবেদন করতে হবে ২৪ ডিসেম্বর । আবেদনপত্র বাছাইয়ের পর প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে ২০২০-র জানুয়ারিতে।

ব্রিটেনের রাজপরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার জানানো হয়েছে, রানি এলিজাবেথের জন্য সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খোঁজা হচ্ছে। ‘দ্য রয়্যাল হাউসহোল্ড’ লিঙ্কড-ইন প্রোফাইলে পোস্ট করা হয়েছে বিজ্ঞাপন। সেখানে ‘হেজ অফ ডিজিটাল এনগেজমেন্ট’ পদে চাকরিপ্রার্থী খোঁজা হচ্ছে। কাজ করতে হবে সপ্তাহে পাঁচ দিন। সোম থেকে শুক্রবার। সপ্তাহে মোট সাড়ে ৩৭ ঘণ্টা কাজ করতে হবে। বছরে দেওয়া হবে ৪৫ থেকে ৫০ হাজার পাউন্ড। অর্থাৎ, বাংলাদেশি টাকায় ৫৪ লাখ টাকার কাছাকাছি। বাকিংহাম প্যালেসেই প্রাইভেট সেক্রেটারির অফিসে বসে কাজটা করতে হবে।

উল্লেখ্য,  বৃটেনের রানীর বাসভবন বাকিংহাম প্যালেসে দৈনন্দিন প্রতিটি কাজের জন্য ভিন্ন ভিন্ন লোক কাজ করেন। এমনকি তার কুকুর দেখভালের জন্যও রয়েছেন একাধিক ব্যক্তি। এরই ধারাবাহিকতায় ডিজিটাল কমিউনিকেশন অফিসার নিয়োগের বিজ্ঞপ্তি দেয়া হয়েছে।

পূর্বকোণ/ এস

The Post Viewed By: 62 People

সম্পর্কিত পোস্ট