চট্টগ্রাম বুধবার, ২২ জানুয়ারি, ২০২০

১৪ ডিসেম্বর, ২০১৯ | ৫:০৪ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

‘মিস পাকিস্তান’ দুর্ঘটনায় নিহত

‘মিস পাকিস্তান ২০১২’ জানিভ নাভিদ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গত ১ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের মেরিল্যান্ডের কলেজ পার্ক রোডে স্থানীয় সময় রাত ১১টা ৪০ মিনিটে তার গাড়িটি এ দুর্ঘটনার কবলে পড়ে।

গত ১ ডিসেম্বর নিজের মার্সিডিজ গাড়ি চালিয়ে যাচ্ছিলেন ‘মিস পাকিস্তান ২০১২’। হঠাৎ মোড় ঘুরতেই দুর্ঘটনার শিকার হন তিনি। ফুটপাতের ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে যায় তার গাড়ি। তাতেই জীবনপ্রদীপ নিভে যায় ৩২ বছর বয়সী এ সুন্দরীর। ৪ ডিসেম্বর (বুধবার) তার দাফন সম্পন্ন হয়েছে। ‘ডেইলি মেইল’-এর অনলাইন সংস্করণ থেকে এই খবর জানা গেছে।

ঘটনাস্থলেই গাড়ি থেকে ছিটকে পড়ে মারা যান জানিভ নাভিদ। দ্রুত তাকে কাছের একটি হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ডাক্তারি পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে, জানিভ নাভিদ মাদকাসক্ত ছিলেন না।

জানিভ নাভিদ ১৯৮৭ সালের ১৯ এপ্রিল পাকিস্তানের লাহোরে জন্মগ্রহণ করলেও তিনি দীর্ঘদিন ধরে নিউইয়র্কের পোমোনাতে বাস করতেন। নিউইয়র্কের পেস বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করেন। ২০১২ সালে কানাডার টরন্টোতে তাঁকে ‘মিস পাকিস্তান ওয়ার্ল্ড’ খেতাব দেওয়া হয়। একই বছর তিনি ‘মিস আর্থ ২০১২’ বিজয়ী হন। মৃত্যুকালে জানিভ নাভিদ বাবা, মা, স্বামী আর দুই ভাই রেখে গেছেন।

পূর্বকোণ/টিএফ

The Post Viewed By: 75 People

সম্পর্কিত পোস্ট