চট্টগ্রাম শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৫ মে, ২০১৯ | ৮:৩২ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

যাত্রীর মৃত্যুতে জরুরি বিমান অবতরণ

ইতালির একটি বিমানে মাঝ আকাশে এক যাত্রী মারা যাওয়ায় ফ্লাইটটিকে জরুরি অবতরণ করানো হয়। ইতালির সরকারি বিমানসংস্থা আল ইতালিয়ার বিমানটি নয়াদিল্লি থেকে মিলান যাচ্ছিল। যাত্রীর মৃত্যুর কারণে পথিমধ্যে আবুধাবিতে ফ্লাইটটি অবতরণে বাধ্য হয়।
আমিরাতের ইংরেজি দৈনিক খালিজ টাইমস জানায়, মাঝ আকাশে ইতালিগামী বিমানে মারা যাওয়া ওই আরোহী একজন ভারতীয় নাগরিক। আমিরাতে নিযুক্ত ভারতীয় দূতাবাস এ তথ্য নিশ্চিত করেছে।
ভারতের রাজস্থানের ঝুনঝুনান জেলার ৫২ বছর বয়সী কৈলাশ চন্দ্র সাইনি তার ছেলে হীরা লালকে (২৬) নিয়ে নয়াদিল্লি থেকে ইতালির মিলানের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছিলেন।
ভারতীয় দূতাবাস কাউন্সেলর এম রাজা মুরুগান জানান, ‘সোমবার বিমানটি আবুধাবিতে জরুরি অবতরণ করেছে। বিমানের যাত্রী কৈলাশের মরদেহ আবুধাবির মাফরাক হাসপাতালে নেয়া হয়েছে। মঙ্গলবার তার ডেথ সার্টিফিকেট ইস্যু করা হয়েছে। বুধবার সকালের দিকে ইতিহাদ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তার মরদেহ দেশে পৌঁছাবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।’
ভারতীয় দূতাবাসের কর্মকর্তা নাসার কানহানগাদ বলেন, ‘কৈলাশের ছেলে হীরা বর্তমানে বিমানবন্দরে অপেক্ষা করছেন। এটা খুবই হৃদয়বিদারক যে ছেলে বাবার মরদেহের জন্য অপেক্ষা করছেন।’

বিজ্ঞাপন

শেয়ার করুন
The Post Viewed By: 281 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট