চট্টগ্রাম বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

২২ নভেম্বর, ২০১৯ | ৯:০৪ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

মোরগ হত্যায় ৮ জনের  বিরুদ্ধে থানায় অভিযোগ!

শহরে চুরি, ডাকাতি, ছিনতাই, গুম-খুন, অপহরণের অভিযোগ নিয়ে পুলিশ যেখানে বেসামাল ; সেখানে একটি মোরগ হত্যার রহস্য নিয়ে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে পুলিশ সদস্যদের। সম্প্রতি এমন একটা ঘটনা ঘটেছে ভারতের বিহারের কাইমুর এলাকায়।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত সপ্তাহে কমলা দেবী (৪৫) নামে এক নারী পোষা মোরগ হত্যার অভিযোগে দুর্গাবতি থানায় আট প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ করেন ।

অভিযোগে জানা যায়, প্রতিবেশী মনোজ রামের পরিবারের সঙ্গে কমলা দেবীর অনেক দিনের রয়েছে। গত শনিবার রাতে হঠাৎ পোষা মোরগটি খুঁজে পাচ্ছিলেন না তিনি। পরে, মনোজের বাড়ির পাশে মৃত অবস্থায় পাওয়া যায় মোরগটিকে।

কমলা দেবীর দাবি, প্রতিবেশীরা ইচ্ছা করে তার শখের মোরগটিকে হত্যা করেছেন। এ নিয়ে আটজনের নামে থানায় অভিযোগ করেন তিনি।

তবে অভিযোগের পর আরও ক্ষেপে যান মনোজ পরিবারের সদস্যরা। তারা কমলা দেবীর বাড়িতে ঢুকে তাকে ও তার ছেলেকে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে।

পুলিশ জানায়, এটি একটি হাস্যকর অভিযোগ। দুই পরিবারের দ্বন্দ্বের কারণেই এ ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

এছাড়া স্থানীয় পশু হাসপাতালে মারা যাওয়া মোরগটির ময়নাতদন্তও শেষ হয়েছে। এখন চূড়ান্ত প্রতিবেদন আসার অপেক্ষা। প্রাথমিকভাবে গলায় রক্ত জমে মোরগটির মৃত্যু হয়েছে বলেও জানান পুলিশ।

 

পূর্বকোণ-রাশেদ

The Post Viewed By: 94 People

সম্পর্কিত পোস্ট