চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৮ নভেম্বর, ২০১৯ | ২:০১ পূর্বাহ্ণ

কিশোরীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের অভিযোগ প্রত্যাখ্যান ব্রিটিশ প্রিন্সের

ইন্টারন্যাশনাল ডেস্ক : সাবেক বন্ধু জেফরি এপস্টেইনের লন্ডনের বাসায় এক কিশোরীর সঙ্গে যৌনমিলনের অভিযোগ প্রত্যাখ্যান করেছেন ব্রিটিশ প্রিন্স অ্যান্ড্রু। তার দাবি, ওই রাতে শিশুদের একটা পার্টি শেষে তিনি বাড়িতে ফিরে এসেছিলেন।

ওই কিশোরীর সঙ্গে দেখা করার চিন্তাও তিনি কখনো করেন নি। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসিকে দেওয়া এক খোলামেলা সাক্ষাৎকারে এসব কথা বলেছেন রানি এলিজাবেথের দ্বিতীয় সন্তান।

মার্কিন বিনিয়োগকারী এপস্টেইনের সঙ্গে বন্ধুত্ব নিয়ে অনুতপ্ত নন বলে জানিয়েছেন প্রিন্স অ্যান্ড্রু। কারণ এই বন্ধুত্ব তাকে ব্যবসায়ীদের সঙ্গে মেশার সুযোগ করে দিয়েছিল। অবশ্য এপস্টেইনের আচরণ ‘অশোভন’ ছিল বলেও মন্তব্য করেছেন তিনি। শিশু-কিশোরীদের পাচার ও জোর করে যৌনদাসীর কাজ করানোর মতো গুরুতর অভিযোগে কারাবাসে ছিলেন এপস্টেইন। গত আগস্টে জেলের ভেতর আত্মহত্যা করেন তিনি।

এপস্টেইনের বিরুদ্ধে অভিযোগকারীদের একজন ভার্জিনিয়া জিউফ্রের দাবি, তাকে ১৯৯৯ থেকে ২০০২ সাল পর্যন্ত লন্ডন, নিউ ইয়র্ক ও এপস্টেইনের মালিকানাধীন ক্যারিবীয় একটি দ্বীপে অ্যান্ড্রুর সঙ্গে যৌন সম্পর্কে বাধ্য করা হয়েছিল। এপস্টেইন তাকে যৌনদাসী হিসেবে রাখতো।

বিবিসিকে দেওয়া ঘন্টাব্যাপী সাক্ষাৎকারে প্রিন্স অ্যান্ড্রু দুই দশক আগে লন্ডনের একটি নাইটক্লাবে জিউফ্রির সঙ্গে দেখা হওয়া, একসঙ্গে নাচা, ঘর্মাক্ত হওয়া এবং পরে যৌন সম্পর্কের অভিযোগ প্রত্যাখ্যান করেন।

শেয়ার করুন
The Post Viewed By: 135 People

সম্পর্কিত পোস্ট