চট্টগ্রাম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

১৩ নভেম্বর, ২০১৯ | ১১:৪৬ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক

কাশ্মীরে বাস দুর্ঘটনায় নিহত ১৬

ভারত-নিয়ন্ত্রিত কাশ্মীরের দোদা জেলায় একটি গাড়ি খাদে পড়ে ১৬ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ নভেম্বর) কমপক্ষে ২০ জন যাত্রী নিয়ে বাসটি বাটোর-কিস্তোয়ার জাতীয় সড়ক দিয়ে যাচ্ছিল। দোদা শহরের কাছে এসে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে খাদে পড়ে যায়। নিহতের মধ্যে ৫ জন নারী ও ৩ জন শিশু। দোদার সিনিয়র এসপি মুমতাজ আহমাদ জানিয়েছেন, ঘটনাস্থল থেকে একজন আরোহীকে উদ্ধার করে স্থানীয় কাশ্মীর সিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর। তিনি জানান, গাড়িটির ১২ জন আরোহী ঘটনাস্থলেই মারা যান। বাকি চারজনের মৃত্যু হয় হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায়।

এনডিটিভি জানায়, এসইউভি গাড়িটি মঙ্গলবার দোদা জেলার ক্লিনি থেকে মারমাত অঞ্চলের গোয়া গ্রামে যাচ্ছিল। স্থানীয় সময় বিকেল সাড়ে ৩টার দিকে পাহাড়ি রাস্তায় একটি খাড়া বাঁক পেরোতে গিয়ে গাড়ির চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি রাস্তার পাশের প্রায় ৭শ’ মিটার গভীর খাদে পড়ে যায়।

কী কারণে ওই দুর্ঘটনা ঘটেছে তা এখনো নিশ্চিত নয়, এ বিষয়ে তদন্ত হচ্ছে। তুষারপাতের কারণে প্রায়ই এ ধরনের দুর্ঘটনা ঘটে। এর আগে গত ৭ নভেম্বর জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা জেলার লাংগেট এলাকায় ভারতীয় সেনাবাহিনীর একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়লে দুই জওয়ান নিহত হয়।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 72 People

সম্পর্কিত পোস্ট