চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

যুক্তরাষ্ট্রে দুর্ঘটনায় বাংলাদেশি মেধাবী তরুণী নিহত

অনলাইন ডেস্ক

৮ নভেম্বর, ২০১৯ | ২:১৩ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্রে ফিলাডেলফিয়া সিটিতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়া বাংলাদেশি বংশোদ্ভূত তরুণী মেহেরুন চৌধুরী (১৯) মারা গেছেন। দেশটির ড্রেক্সেল ইউনিভার্সিটিতে লেখাপড়া করছিলেন এই তরুণী।

স্থানীয় সময় বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় না ফেরার দেশে চলে গেলেন যুক্তরাষ্ট্রে অধ্যয়ণরত এই মেধাবী বাংলাদেশি। মেহেরুন চৌধুরী মুন্সিগঞ্জ জেলার গজারিয়ার বাসিন্দা লুৎফর চৌধুরী মিঠুর কন্যা।

গত মঙ্গলবার যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়া সিটিতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন মেহেরুন। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে দ্রুত পেন প্রেসবাইটেরিয়ান মেডিকেল সেন্টারে ভর্তি করে ফিলাডেলফিয়া পুলিশ।

সেখানে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয় তাকে। সাড়ে ৩৭ ঘণ্টা লাইফ সাপোর্টে থাকার পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মেহেরুন।

পুলিশের উদ্ধৃতি দিয়ে মিলবোর্ন বরোর ভাইস প্রেসিডেন্ট নূরুল হাসান জানান, দুর্ঘটনায় মেহেরুনের বিএমডব্লিউর সামনের অংশ চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ মেহেরুনকে হাসপাতালে নেয়।

মঙ্গলবারের ওই সড়ক দুঘর্টনায় গাড়িতে মেহরুনের সঙ্গে তার ভাইও ছিলেন। সে ঘটনায় তিনি আহত হলেও প্রাণে বেঁচে গেছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ছেড়ে দিয়েছে হাসপাতাল।

মেধাবী শিক্ষার্থী মেহরুনের মৃত্যুর সংবাদে যুক্তরাষ্ট্র প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। এই মেধাবী তরুণীর মৃত্যুতে গ্রামের বাড়ি গজারিয়াতে নেমে এসেছে শোকের ছায়া।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন