চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৩১ এএম

মমতা শাড়ি উপহার দিলেন মোদির স্ত্রী যশোদাবেনকে

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের আগেই কলকাতা বিমানবন্দরে ঘটে গেল অভাবিত এক ঘটনা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রী যশোদাবেনের সঙ্গে হঠাৎ দেখা হয়ে গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। হাসিমুখেই একে অপরকে অভ্যর্থনা জানালেন তারা। সেই সময় যশোদাবেনের সঙ্গে ছিলেন তার ভাই ও ভাইয়ের স্ত্রী।

মমতা বন্দ্যোপাধ্যায় বরাবরই সৌজন্যের রাজনীতিতে বিশ্বাসী। প্রধানমন্ত্রীর সঙ্গে নীতিগত বিষয় নিয়ে দ্বন্দ্ব থাকলেও তার স্ত্রীকে সৌজন্য দেখাতে ভোলেননি মমতা। এগিয়ে গিয়ে যশোদাবেনের সঙ্গে কথা বললেন তিনি। সৌজন্য বিনিময়ের পর প্রধানমন্ত্রীর স্ত্রীকে একটি শাড়িও উপহার দিয়েছেন মমতা।

বিমানবন্দরে বিশ্ব বাংলার বিপণি থেকে শাড়ি কিনে যশোদাবেনকে উপহার দিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রীর এই সৌজন্যে অভিভূত নরেন্দ্র মোদির স্ত্রী। মমতার সৌজন্য অবশ্য নতুন কিছু নয়। প্রতি বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তিনি মিষ্টি ও কুর্তা উপহার দিয়ে আসছেন। মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিন ছিল। তার আগে সোমবারই স্বামীর মঙ্গল কামনায় কল্যাণেশ্বরী মন্দিরে পূজা দিতে কলকাতায় আসেন যশোদাবেন।

The Post Viewed By: 151 People

সম্পর্কিত পোস্ট