চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মালয়েশিয়ায় বাংলাদেশি হত্যায় জড়িত ৩ ইন্দোনেশিয়ান

আন্তর্জাতিক ডেস্ক

১৬ সেপ্টেম্বর, ২০১৯ | ৮:১৫ অপরাহ্ণ

মালয়েশিয়ায় এক বাংলাদেশিকে কুপিয়ে হত্যার ঘটনায় সন্দেহভাজন তিনজন ইন্দোনেশিয়ান নাগরিককে প্রাথমিকভাবে শনাক্ত করেছেন কুয়ালালামপুরের তদন্ত কর্মকর্তা।

রবিবার (১৫ সেপ্টেম্বর) সকালে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের পার্শ্ববর্তী সেগামবুট এলাকায় একটি প্রাইভেট কারের মধ্যে রক্তাক্ত অবস্থায় মো. শামীম (৩৩) নামে এক বাংলাদেশির লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শামীমের মুখ, হাত ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত শামীম মুন্সীগঞ্জের আকল মেঘ এলাকার মো. মুকলেস সোয়ালের ছেলে। তিনি মালয়েশিয়ায় পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করতেন বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রবিবার (১৫ সেপ্টেম্বর) ময়নাতদন্তের জন্য লাশ কুয়ালালামপুর হাসপাতালে পাঠানো হয় এবং আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া যাবে।

কুয়ালালামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাতুক সেরি মজলান জানিয়েছেন,এ ঘটনায় অধিকতর তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে যদি কারও কোনো তথ্য জানা থাকে তাহলে সিনিয়র ইনভেস্টিগেটর অফিসার খায়রুলের ০১৯-২৭৬৯১১৭ নম্বরে অথবা কুয়ালালামপুর পুলিশ লাইনের ০৩-২১৪৬ ৯৯৯৯ নম্বরে বা নিকটবর্তী কোনো থানায় যোগাযোগ করতে বলা হয়েছে।

মামলার তদন্ত প্রসঙ্গে মালয়েশিয়ার বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলার মো. জহিরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, দূতাবাস থেকে তদন্ত কর্মকর্তা ও সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ অব্যাহত রয়েছে। কেন এমন ঘটনা ঘটেছে, কারা জড়িত, তাদের শনাক্ত করে বিচারের আওতায় আনা হবে।

পূর্বকোণ/তাসফিয়া

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট