চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

‘পাবজি’ গেমের কারণে পুত্রের হাতে প্রাণ গেল পিতার

অনলাইন ডেস্ক

১১ সেপ্টেম্বর, ২০১৯ | ৭:১৮ অপরাহ্ণ

এবার অনলাইনভিত্তিক ভিডিও গেম ‘পাবজি’র কারণে পুত্রের হাতে প্রাণ গেল পিতার। তরুণদের কাছে হঠাৎ জনপ্রিয় হয়ে ওঠা ‘প্লেয়ার আননোনস ব্যাটেলগ্রাউন্ড’ বা পাবজি গেম খেলতে বাধা দেয়ায় পিতাকে নির্মমভাবে হত্যা করেছে ২৫ বছর বয়সী এক যুবক।

গেমের নেশায় মত্ত ওই যুবক এতটাই হিংস্র হয়ে উঠেছিল যে, নিজের জন্মদাতার মাথা ও পা কুপিয়ে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। দুদিন আগে কর্ণাটকের বেলাগবি জেলার কাকাতি গ্রামে  এ নৃশংস ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রঘুবীর কুম্বার নামের ওই যুবক পাবজি খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে সে তার ৬১ বছর বয়সী পিতা শংকর দেবাপ্পা কুম্বারকে কুপিয়ে হত্যা করে। নিহত শংকর অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পাবজি খেলার নেশা রঘুবীরের খুব বেশি নেশা ছিল। এ নিয়ে প্রায়ই বাদানুবাদ হতো তার পিতার সঙ্গে।

রবিবার (৮ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে রঘুবীর দেখে যে তার বাসার ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। এতে সে রাগে হিতাহিত জ্ঞান হারিয়ে ঝাঁপিয়ে পড়ে পিতার ওপর। পরিবারের অন্য সদস্যদের এক কক্ষে আটকে রেখে নিজের পিতাকে টুকরো টুকরো করে ফেলে গেমের নেশায় হিংস্র হয়ে ওঠা এ যুবক।

প্রতিবেশীরা এ ঘটনা পুলিশকে জানালে আটক করা হয় রঘুবীরকে। তার বিরুদ্ধে দায়ের করা হয়েছে হত্যা মামলা। এ বিষয়ে অধিকতর তদন্ত চলছে বলে জানায় পুলিশ।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন