চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

৬ সেপ্টেম্বর, ২০১৯ | ৪:১৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ইউএনওর নারী কেলেঙ্কারি ফাঁস, প্রেমিকার নামে গোপন একাউন্ট

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করা ও ওই নারীকে না জানিয়ে তার নামে ব্যাংক একাউন্ট খুলে সেখানে লাখ লাখ টাকা লেনদেনের করায় বদলি করা হয়েছে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসিফ ইমতিয়াজকে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মো. আবদুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে বদলির বিষয়টি জানানো হয়। বর্তমানে তাকে তথ্য-প্রযুক্তি যোগাযোগ বিভাগের ইলেকট্রনিক স্বাক্ষর সার্টিফিকেট প্রদানকারী কর্তৃপক্ষের নিয়ন্ত্রক কার্যালয়ে বদলি করা হয়েছে। সেখানে সহকারী নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। তাকে আগামী রবিবারের মধ্যে ওই পদে যোগ দিতে নির্দেশ দেয়া হয়েছে।
 
জানা যায়, গেল কয়েকমাস আগে ভুক্তভোগী ওই নারী আসিফ ইমতিয়াজের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করা ও গর্ভের সন্তান নষ্ট করে দেয়ার হুমকি দেয়ায় জনপ্রশাসন মন্ত্রণালয়ে অভিযোগ করেন। তাছাড়া অভিযোগ ওঠে ওই নারীকে না জানিয়ে তার নামে ব্যাংক একাউন্ট খুলে সেখানে লাখ লাখ টাকা লেনদেন করেছেন ইউএনও। এরপর মন্ত্রণালয়ের নির্দেশে সুনামগঞ্জের জেলা প্রশাসন একটি তদন্ত কমিটি করে।

সেখানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. হারুন অর রশীদকে আহ্বায়ক করা হয়। তিনি গত ১৪ আগস্ট জেলা প্রশাসকের কাছে বিস্তারিত উল্লেখ করে একটি প্রতিবেদন জমা দেন।

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন
The Post Viewed By: 301 People

সম্পর্কিত পোস্ট