চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

লটারি জিতল পঞ্চাশোর্ধ ব্যক্তি, একবার নয়, তিনবার

অনলাইন ডেস্ক

২৬ এপ্রিল, ২০২৩ | ৯:৫৬ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডের এক ব্যক্তির ভাগ্য এতটাই সুপ্রসন্ন যে একই নম্বর ব্যবহার করে তিনি লটারি জিতেছেন একবার নয়, তিনবার। মেরিল্যান্ড লটারির তরফে জানানো হয়েছে, চার্লস কাউন্টির ৫২ বছর বয়সী ওই ব্যক্তি ১৩ই এপ্রিল তৃতীয় লটারির টিকিটটি কেনেন। প্রথম দুটি লটারি কেনার মাত্র ১১ মাসের মধ্যে তিনি তৃতীয় লটারিটি কিনে ৫০ হাজার ডলারের পুরস্কার জিতে নিয়েছেন।

 

এর আগে ২০২২ সালের মে মাসে ৫০,০০০ ডলারের দুটি আলাদা পুরস্কার জিতেছিলেন তিনি, দুটি মিলিয়ে পুরস্কার মূল্য দাঁড়ায় ১ লক্ষ ডলার। তিনি মেরিল্যান্ড লটারির “পিক ৫” গেমটি জিততে তিনবারই ‘৪৮৫৪৮’ নম্বরটি ব্যবহার করেছেন। আনন্দে উচ্ছসিত হয়ে লটারি বিজেতা জানাচ্ছেন এই নম্বরটি আগেরবারও লক্ষ্যভেদ করেছিলো, এবারও করলো।

স্ত্রীর অনুপ্রেরণাতেই তৃতীয়বার লটারির টিকিট কেটে ভাগ্য অন্বেষণে নামেন ওই ব্যক্তি। তবে এখানেই শেষ নয়, আগামীদিনেও খেলায় অংশ  নিতে চান তিনি। তবে আপাতত স্ত্রীর সাথে লম্বা ছুটির প্ল্যান করছেন। ক্রেগ জোন্স নামে আরেক ব্যক্তি  তিনটি টিকিটে একই নম্বর দিয়ে ১ লক্ষ ৫০ হাজার ডলার জিতেছেন।

 

 

এর আগে, ভার্জিনিয়ার আলেকজান্দ্রিয়ার ফেকরু হিরপো ৮ মার্চ পিক ৪ গেমের জন্য ২-৫-২-৭ এর ঠিক একই চার-অঙ্কের সংমিশ্রণে ২০টি টিকিট কিনেছিলেন। ২০টি টিকিটের সঙ্গে ১ লক্ষ ডলার  জিতে নেন হিরপো।

কারণ পিক ৪ গেমের শীর্ষ পুরস্কার ছিল ৫ হাজার ডলার। মার্কিন যুক্তরাষ্ট্রের অনেক ব্যক্তিরই লটারির দৌলতে ভাগ্য ফিরেছে। কয়েকদিন আগে, একজন ভারতীয় ব্যক্তিও আবুধাবি লটারি থেকে প্রচুর পরিমাণে অর্থ জিতে নিয়েছেন। সূত্র : এনডিটিভি

 

পূর্বকোণ/পারভেজ

শেয়ার করুন